1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লোকেশ রাহুলের সেঞ্চুরিতে প্রথম দিনটি ভারতের

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৬৭৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ভারত ১ম ইনিংস : ২৬২/৩ (৯০.০ ওভারে)
লর্ডসে সেঞ্চুরির পর টানা ৫ ইনিংস হতাশায় কেটেছে লোকেশ রাহুলের। ওই ৫ ইনিংসের একটিতেও ছিল না ফিফটি। সেঞ্চুরিয়নে বক্সিং ডে টেস্টের প্রথম দিনে সেঞ্চুরি করেছেন এই ওপেনার।

তার সেঞ্চুরিতে ভর করে প্রথম দিনটি দারুণভাবে পার করেছে ভারত। প্রথম দিন শেষে ভারতের স্কোর ২৭২/৩। লোকেশ রাহুল ১২২, রাহানে ৪০ রানে ব্যাটিংয়ে আছে।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে এদিন শুরুটা ভাল করেছে ভারত। দিনের প্রথম সেশনে উইকেটহীন কাটিয়েছে ভারত। দ্বিতীয় সেশনে ভারতকে চাপে ফেলে দিয়েছিল দক্ষিণ আফ্রিকা। এই সেশনে স্কোরশিটে ৪০ উঠতে ভারত হারিয়েছে ২ ব্যাটার (আগারওয়াল ৬০, পুজারা ০)। এনগিডির পর পর দুই বলে আগারওয়াল ও পুজারা আউট হয়েছেন। কোহলি শুরুটা ভাল করলেও সেই এনগিডির বলে স্লিপে ক্যাচ দিয়েছেন (৩৫)।

প্রথম উইকেট জুটির ১১৭, দ্বিতীয় উইকেট জুটির ৮২ এবং৪র্থ উইকেট জুটির অবিচ্ছিন্ন ৭৩ রানে বক্সিং ডে টেস্টের প্রথম দিনে কর্তৃত্ব করেছে ভারত। দিনের শেষ সেশনে ১১৫ রান যোগ করেছে ভারত। পুরো ৬ ঘন্টা ব্যাট করে লোকেশ রাহুল খেলেছেন ২৪৮ বল। ১৭টি চার এবং ১টি ছক্কা মেরেছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..