1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লেস্টারের বিপক্ষে ম্যানসিটির বড় জয়

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৩৩ বার পঠিত

 

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে গোল উৎসব করে জিতলো ম্যানচেস্টার সিটি। ম্যাচটি ৬-৩ ব্যবধানে জিতেছে তারা। রোমাঞ্চকর এই জয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান আরও মজবুত করল পেপ গার্দিওলার দল।

রবিবার ইতিহাদ স্টেডিয়ামের লড়াইয়ে প্রত্যাশিত জয় তুলে নেয় ম্যানচেস্টার সিটি।

প্রথম ২৫ মিনিটে চার গোল করে সহজ জয়ের সম্ভাবনা জাগায় সিটিজেনরা। তবে বিরতির পর ১০ মিনিটের মধ্যে তিন গোল শোধ দিয়ে ম্যাচ জমিয়ে তুলে লেস্টার সিটি। শেষ পর্যন্ত অবশ্য পেরে উঠেনি তারা।

রোমাঞ্চকর জয়ে ম্যানসিটির হয়ে জোড়া করেন রাহিম স্টার্লিং, আর একটি করে গোল করেন কেভিন ড্রে ব্রুইনে, রিয়াদ মাহরেজ, ইলকাই গিনদোয়ান ও এমরিক লাপোর্তো।

ম্যাচের পঞ্চম মিনিটে প্রথম গোল করেন কেভিন ডি ব্রুইন। এর দশ মিনিটের মধ্যে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন রিয়াদ মাহরেজ। ২১ মিনিটে তৃতীয় গোলটি করেন ইল্কায় গুন্ডোগান। এর চার মিনিটের মধ্যে পেনাল্টি থেকে হালিপূরণ করেন রহিম স্টারলিং।

দ্বিতীয়ার্ধে ফিরে পাল্টা জবাব দেয় লেস্টার। ম্যাচের ৫৫ মিনিটে লিস্টারের প্রথম গোল করেন জেমস ম্যাডিসন, ৪ মিনিট পর ব্যবধান আরও কমান আদেমলা লুকমান। আর ৬৫ মিনিটে ব্যবধান ৪-৩ হয় কেনেচি ইহেনাচোর গোলে।

তবে সেখান থেকে আর প্রত্যাবর্তনের গল্প লেখা হয়নি লেস্টারের।

ম্যাচের ৬৯ মিনিটে সিটিকে আরও এগিয়ে দেন এমেরিক লাপোর্তের। আর নির্ধারিত সময়ের তিন মিনিট বাকি থাকতে নিজের দ্বিতীয় গোলটি করেন স্টার্লিং। তাতে নিশ্চিত হয় ম্যানসিটির ৬-৩ গোলের জয়।

এ জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত হয়েছে ম্যানসিটির। লেস্টার ১৭ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে রয়েছে ১০ নম্বরে। তালিকার দুইয়ে থাকা লিভারপুলের সংগ্রহ ৪১ পয়েন্ট। ৩৮ পয়েন্ট নিয়ে তিনে আছে চেলসি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..