1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভেঙে গেল শোয়ার্জনেগারের সংসার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৪৮১ বার পঠিত

বিনোদন রিপোর্ট : হলিউড অভিনেতা ও যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার ও সাহিত্যিক মারিয়া শ্রিভার বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন। প্রায় ১০ বছর ধরে আলাদা থাকার পর কাগজে-কলমে বিচ্ছেদ হলো তাদের।

১৯৭৭ সালে একটি টেনিসের ইভেন্টে প্রথম পরিচয় হয় তাদের। এর ৯ বছর পর ১৯৮৬ সালে আর্নল্ড শোয়ার্জনেগারের সঙ্গে বিয়ে হয় মারিয়া শ্রিভারের। দীর্ঘ দাম্পত্যে তাদের চার সন্তান ক্যাথারিন, ক্রিস্টিনা, প্যাট্রিক, ও ক্রিস্টোফার শোয়ার্জনেগারের জন্ম হয়।

ভালোই চলছিল আর্নল্ড শোয়ার্জনেগার ও মারিয়া শ্রিভারের দাম্পত্য জীবন। গভর্নর থাকাকালীন সময়েও অভিনেতার সঙ্গে মারিয়া শ্রিভারের সম্পর্ক ভালো ছিল। তবে বাড়ির পরিচারিকা মাইলড্রেড প্যাটি বাইনারের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক এবং সেই সম্পর্কে এক সন্তানের কথা প্রকাশ্যে স্বীকার করে নেওয়ার পর থেকেই মারিয়ার সঙ্গে সম্পর্কে চিড় ধরে আর্নল্ডের। ২০১১ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন মারিয়া শ্রিভার।

সম্পত্তির বণ্টন নিয়ে জটিলতার কারণে আলোচিত এ মামলা নিষ্পত্তি হতে এত সময় লেগেছে বলে জানা গেছে। বিচ্ছেদের পরও সন্তানদের অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করবেন দুজনই।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..