1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেষ মুহূর্তের গোলে আর্সেনালের বিপক্ষে ম্যান সিটির জয়

  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৮৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : প্রিমিয়ার লিগের লড়াইয়ে আর্সেনালের বিপক্ষে দারুণ উত্তেজনাকর ম্যাচে জয় তুলে নিল ম্যাঞ্চেস্টার সিটি। শুরুতে সিটি পিছিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে ম্যাচে সমতা ফিরে। শেষ মুহূর্তের গোলে ১০ জনের আর্সেনালকে ২-১ গোলে হারিয়ে গুরুত্বপূর্ণ পয়েন্ট তুলে নেয় পেপ গার্দিওয়ালার শিষ্যরা। এই নিয়ে টানা ১১ ম্যাচ জয়ে লিগ টেবিলে দুইয়ে থাকা চেলসির চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে গেল সিটি।

আজ শনিবার এমিরেটস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ১০ম মিনিটে একটুর জন্য পেনাল্টি পায়নি আর্সেনাল। নাহলে সিটিকে বিপদে পড়তে হতো। ১৮তম মিনিটে গোছানো আক্রমণ থেকে বল পেয়ে কেভিন ডি ব্রুইনের শট লক্ষ্যভ্রষ্ট হয়। অবশেষে ৩১তম মিনিটে দারুণ এক গোলে আর্সেনালকে এগিয়ে নেন সাকা। বাঁ থেকে সতীর্থ ডিফেন্ডার কিয়েরান টিয়েরনির পাস ডি-বক্সে পেয়ে নিখুঁত ফিনিশিংয়ে জালে পাঠান এই তরুণ ইংলিশ ফরোয়ার্ড।

ম্যাচের দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে ম্যাচে পেনাল্টি কিক থেকে সমতা ফেরান মাহরেজ। বের্নার্দো সিলভাকে ডি-বক্সে আর্সেনাল মিডফিল্ডার গ্রানিত জাকা ফাউল করলেও শুরুতে অবশ্য পেনাল্টি দেননি রেফারি। পরে ভিএআরের মাধ্যমে পেনাল্টি পায় সিটি। ৬০তম মিনিটে গাব্রিয়েল জেসুসকে অহেতুক ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান ডিফেন্ডার গাব্রিয়েল। একের পর এক আক্রমণ করে যাচ্ছিল সিটি। যোগ করা সময়ে ডি ব্রুইনার থেকে বল পেয়ে স্কোরলাইন ২-১ করে ফেলেন স্প্যানিশ মিডফিল্ডার রদ্রি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..