1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

উড়োজাহাজের শৌচাগারের ময়লার ঝুড়িতে মিললো নবজাতক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৪০৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নিরাপদে বিমানবন্দরে অবতরণের পর উড়োজাহাজে রুটিনমাফিক তল্লাশি চালাচ্ছিলেন কর্মকর্তারা। সবকিছুই ঠিকঠাক চলছিল। তবে বেশিক্ষণ নয়। উড়োজাহাজের শৌচাগারে পৌঁছানোর পর তাদের চোখ পড়ল রক্তমাখা টয়লেট পেপারে। এর জেরে খোঁজাখুঁজি। একপর্যায়ে সেখানে থাকা ময়লার ঝুড়িতে মিললো একটি নবজাতক।

বিবিসির খবরে বলা হয়, ঘটনাটি ঘটেছে এয়ার মরিশাসের একটি উড়োজাহাজে। গত ১ জানুয়ারি মাদাগাস্কার থেকে মরিশাসের স্যার সিউসাগুর রামগোলাম আন্তর্জাতিক বিমানবন্দরে উড়ে আসে উড়োজাহাজটি। সেখানেই বিষয়টি ধরা পড়ে।

এ ঘটনায় ওই উড়োজাহাজে থাকা ২০ বছর বয়সী এক তরুণীকে গ্রেপ্তার করা হয়েছে। উড়োজাহাজেই তিনি শিশুটির জন্ম দিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছিলেন পুলিশ সদস্যরা। তবে ওই তরুণী জিজ্ঞাসাবাদে বিষয়টি অস্বীকার করেন। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায়, তিনিই ছেলে শিশুটির মা।

বিবিসি জানিয়েছে, গ্রেপ্তার ওই নারী মাদাগাস্কারের বাসিন্দা। তিনি মরিশাসে দুই বছরের ওয়ার্ক পারমিট নিয়ে এসেছিলেন।

এদিকে নবজাতক উদ্ধারের পরপরই হাসপাতালে ভর্তি করা হয়। এ মুহূর্তে সে সুস্থ আছে। হাসপাতালে স্বাভাবিক রয়েছেন ওই তরুণীও, তবে পুলিশের নজরদারিতে। তার বিরুদ্ধে নবজাতককে পরিত্যাগ করার অভিযোগ আনা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..