1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সোমালিয়ায় আত্মঘাতী বোমা বিস্ফোরণে ৩ জনের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২০১ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : গতকাল শনিবার (১০ এপ্রিল) দেশটির সাউথ ওয়েস্ট প্রদেশের রাজধানী বাইদোয়ায় এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, স্থানীয় এক গভর্নরকে লক্ষ্য করে এ বোমা হামলা চালানো হয়। তবে ওই গভর্নর প্রাণে বেঁচে গেলেও তার দুই দেহরক্ষী মারা গেছেন। গুরুতর অবস্থায় আহত পাঁচ বেসামরিক নাগরিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার দায় স্বীকার করে বিবৃতি দিয়েছে জঙ্গিগোষ্ঠী আল শাবাব।

গভর্নরের দপ্তরের কর্মকর্তারা জানিয়েছেন, শনিবার এক আত্মঘাতী নিজেকে উপসাগরীয় অঞ্চলের রাজধানী বাইদোয়ার হোটেলের সামনে বোমার বিস্ফোরণ ঘটান। ওই আত্মঘাতী গভর্নর আলী ওয়ার্ধি দুয়ুকে টার্গেট করেন। হামলায় তিনি রক্ষা পেলেও তার দুজন দেহরক্ষীসহ বাকি আরেকজন নিহত হয়েছেন।

আতাফ মোয়ালিম নামের একজন প্রত্যক্ষদর্শী বলেন, এটা ছিল ভয়াবহ ঘটনা যেটাতে আমি বিস্মিত হয়েছি। হামলার ঘটনাস্থল থেকে বেশি দূরে ছিলাম না উল্লেখ করে তিনি বলেন, বিস্ফোরণের পর সেখানে গিয়ে দেখি কয়েকজনের মৃতদেহ ছড়িয়ে আছে। বাইদোয়া সোমালিয়ার অন্যতম প্রধান শহর যেটা রাজধানী মোগাদিসু থেকে ২৫০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..