1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

মৌসুমীকে সাথে নিয়ে প্যানেল ঘোষণা করলেন মিশা-জায়েদ

  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৩৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এরই মধ্যে সমিতির দুইবার দায়িত্বে থাকা মিশা- জায়েদ কমিটিতে এবার যে শিল্পী তাদের প্যানেলে থাকছেন তাদের নাম প্রকাশ করা হয়েছে।

মিশা-জায়েদ প্যানেলে এবার থাকছেন অভিনেতা মিশা সওদাগর, জায়েদ খান, ডিপজল, রুবেল, সুব্রত, জ্যাকি আলমগীর, ফরহাদ, আলিরাজ, বাপ্পারাজ, আলেকজান্ডার বো, মারুফ, আসিফ, জয়, হাসান জাহাঙ্গীর ও নাদের খান, অভিনেত্রী অঞ্জনা, রোজিনা, অরুণা, সুচরিতা, শিমলা, মৌসুমী। নির্বাচন প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘আমাদের আগের প্যানেলের সবাই আছে। কয়েকজন শিল্পী কাঞ্চন-নিপুণ আপুদের প্যানেল থেকে নির্বাচন করছে তাদের জন্য আমার পক্ষ থেকে অনেক শুভ কামনা। আশা করছি আমরা জয়ী হবো। আমাদের জন্য দোয়া করবেন। এদিকে এবার শিল্পী সমিতির নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..