1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

দেশবিরোধীদের তালিকা করে পাসপোর্ট বাতিলের উদ্যোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বিদেশে বসে দেশবিরোধী চক্রান্ত যারা করছেন তাদের তালিকা করে পাসপোর্ট বাতিলের উদ্যোগ নিয়েছে সরকার। বুধবার সচিবালয়ে আইন-শৃঙ্খলা সম্পর্কিত মন্ত্রীসভা কমিটির বৈঠক শেষে এ কথা জানান কমিটির সভাপতি আ ক ম মোজাম্মেল হক।

কোন কাজকে দেশবিরোধী বলা হবে এমন প্রশ্নে মন্ত্রী বলেন, এটি আইনে বলা আছে। এছাড়া সঠিক তথ্য না পাওয়ার কারণে যুক্তরাষ্ট্র বাংলাদেশের কয়েকজন কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছেন বলে মনে করে আইন-শৃঙ্খলা সম্পর্কিত মন্ত্রিসভা কমিটি।

তাই সঠিক তথ্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে যুক্তরাষ্ট্রের কাছে পাঠানো হবে বলে জানান আ ক ম মোজাম্মেল হক।

মন্ত্রী আরও বলেন, বিদেশে বসে যারা মিথ্যাচার করছে, তারা কোন ব্যক্তির বিরুদ্ধে সেটা বলতে পারে, কিন্তু রাষ্ট্রের বিরুদ্ধে হলে সেটা রাষ্ট্রদ্রোহ। যারা বিদেশে বসে এমন রাষ্ট্রদোহী কাজ করছে বলেই তাদের পাসপোর্ট বাতিলের জন্য পরামর্শ দেয়া হয়েছে।

এছাড়াও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী রোহিঙ্গাদের প্রসঙ্গে বলেন, তাদের যেকোনো খারাপ কাজ করা থেকে কি করে বিরত রাখা যায় সেই নির্দেশা দেওয়া হয়েছে।

সরকারি চাকরিতে ডোপ টেষ্টের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, সব সরকারি চাকরিতেই ডোপ টেষ্ট হবে। আর এটি বাধ্যতামূলক করতে আইন করা হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..