1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: জুড়ীতে স্কুল পর্যায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার দুপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জুড়ি উপজেলা অফিসার্স ক্লাব মাঠে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জুড়ির ৬টি মাধ্যমিক বিদ্যালয়ের ৪০জন শিক্ষার্থী ব্যাডমিন্টন বালক ও বালিকা একক ও দ্বৈত বিষয়ে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।
বালক এককে চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের ইমন দাশ। রানার্সআপ হয় জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাইনুল ইসলাম মুন্না । বালিকা এককে চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের সপ্তদ্বীপা দাশ। রানার্সআপ হয় জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের অমিষা দাশ সৃষ্টি । বালক দ্বৈতে চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের ইমন দাশ ও তানজিল হাসান এবং রানার্সআপ হয় জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাইনুল ইসলাম মুন্না ও অংকু দত্ত । বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ন হয় নিরোধ বিহারী উচ্চ বিদ্যালয়ের পল্লবী দাশ ও সপ্তদ্বীপা দাশ এবং রানার্সআপ হয় জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের অমিষা দাশ সৃষ্টি ও তৃষা রানী পাল। ব্যাডমিন্টন প্রতিযোগিতা পরিচালনা করেন ফয়সাল মাহমুদ।
জুড়ি উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে এবং জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন জুড়ি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক।
বিশেষ অতিথি ছিলেন জুড়ি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম,ব্যবসায়ী সাইদুল ইসলাম ।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করে। আজকের ব্যাডমিন্টন প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করেছে তারা যাতে আগামীতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অংশ নিতে পারে সেজন্য তাদের প্রতি শুভকামনা রইল। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদেরকে সবসময় খেলাধুলা করতে হবে এবং খেলাধুলার পাশাপাশি মনোযোগ দিয়ে লেখাপড়া করতে হবে। খেলাধুলা ও লেখাপড়ার মাধ্যমে তোমরা অনেক বড় হও এ প্রত্যাশা করি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..