1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভূমধ্যসাগরে মারা যাওয়া ইমরানের দাফন সম্পন্ন

  • আপডেট টাইম : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সমুদ্রপথে ইতালি যাওয়ার সময় ভূমধ্যসাগরে প্রচণ্ড ঠাণ্ডায় মারা যাওয়া মাদারীপুরের ইমরান হাওলাদারের দাফন সম্পন্ন হয়েছে। আজ শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে গ্রামের বাড়ি মাদারীপুরে জানাজা শেষে দাফন করা হয়।

এর আগে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মরদেহ এসে পৌঁছায়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে ইমরানের মরদেহ গ্রামের বাড়ি নিয়ে আসা হয়। পরে মরদেহ একনজর দেখতে ভিড় করেন পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনরা। শনিবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ইমরানকে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ধারদেনা করে জেলা সদরের দক্ষিণপাড়া গ্রামের সলেমান বেপারীর ছেলে মানবপাচার চক্রের সক্রিয় সদস্য সামাদ বেপারীকে ৮ লাখ টাকা দেন ইমরানের ভ্যানচালক বাবা শাজাহান হাওলাদার। এ ঘটনায় দালালদের কঠোর বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, নিহত একজনের মরদেহ দেশে আনার পর জানাজা শেষে দাফন করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, ২২ জানুয়ারি অবৈধভাবে সমুদ্রপথে লিবিয়া হয়ে ইঞ্জিনচালিত নৌকায় ইতালি যাওয়ার পথে প্রচণ্ড ঠাণ্ডায় মারা যায় সাত বাংলাদেশি। তাদের মধ্যে পাঁচজনই মাদারীপুরের বাসিন্দা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..