1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘বিদেশগামীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট’

  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২৮৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: লকডাউন চলাকালে দেশে আটকেপড়া বিদেশগামী কর্মীদের জন্য খুব শিগগিরই বিশেষ ফ্লাইট চালু করা হবে। মূলত সৌদি আরব, ইউএই, ওমান, কাতার ও সিঙ্গাপুরগামী কর্মীদের জন্য এ বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হবে। আজ বুধবার পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সভাপতিত্ব আন্তঃমন্ত্রণালয়ের ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় জানানো হয়, এ বিষয়ে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ বিস্তারিত ওয়ার্ক প্লান আগামীকাল (বৃহস্পতিবার) নিশ্চিত করবে। বিদেশগামী যাত্রীদের করোনা নেগেটিভ সনদসহ স্বাস্থ্যবিধি মেনে এয়ারপোর্টে আনার দায়িত্ব রিক্রুটিং এজেন্সিগুলোর। প্রবাসী কর্মীরা কেবলমাত্র জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট বাংলাদেশ মিশনের ছাড়পত্র নিয়ে এবং দেশে প্রযোজ্য কোয়ারেন্টাইন শর্ত মেনে কোভিড-১৯ নেগেটিভ সনদ নিয়ে দেশে আসতে পারবেন।
পররাষ্ট্র সচিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সচিবরা, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান ও বিমানের এমডিসহ পদস্থ কর্মকর্তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..