1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিপিএলের ধারাভাষ্যকক্ষে তামিম

  • আপডেট টাইম : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : দল বাদ পড়ে গেছে প্লে-অফের আগেই। সেটাই কি তার জন্য খুলে দিলো নতুন পথ? তামিম ইকবাল যে হাজির হয়ে গেছেন ধারাভাষ্যকক্ষে। বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের মধ্যেকার ম্যাচের সময় ধারাভাষ্যকক্ষে হাজির হন তিনি।

তামিমকে নিজের প্রিয় ক্রিকেটার হিসেবে সম্বোধন করে ধারাভাষ্যকক্ষে স্বাগত জানান বাংলাদেশের ‘ভয়েস অব ক্রিকেট’ খ্যাত আতহার আলী খান। এর জবাবে তামিম বলেন, ‘আপনি বলেছেন আমি আপনার প্রিয় ক্রিকেটার। আমিও বলতে চাই আপনাকে যে, আপনিও আমার অন্যতম প্রিয় ধারাভাষ্যকার। ছোট থেকে আপনাকে দেখে বড় হয়েছি। সব সময় আপনি বিশ্ব দরবারে বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে ছিলেন।’

আগে থেকেই অবশ্য শোনা যাচ্ছিল-খেলোয়াড়ি জীবন শেষে ধারাভাষ্যে আসবেন তিনি। সেটারই যেন প্রমাণ মিলল এবার। এবারের বিপিএলে অবশ্য তামিমের ব্যক্তিগতভাবে সময়টা ভালোই কেটেছে।

চলতি বিপিএলে ৯ ম্যাচে ৪ ফিফটি ও এক সেঞ্চুরিতে ৪০৭ রান করেন তিনি। ম্যাচপ্রতি ৫৮.১৪ গড়ে ও ১৩২.৫৭ স্ট্রাইক রেটে রান করেছেন তামিম। ব্যক্তিগতভাবে ভালো হলেও ভালো করতে পারেনি তার দল মিনিস্টার ঢাকা। পৌঁছাতে পারেনি প্লে অফে।

১০ ম্যাচে ৪ জয় ও ৫ হারে ৯ পয়েন্ট ছিল তাদের। পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে থাকায় খেলা হয়নি প্লে-অফে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..