1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিপিএলের ফাইনালে বরিশাল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৯৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : প্লে অফের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১০ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে সাকিব আল হাসানের বরিশাল।১৪৪ রানের মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে দুর্দান্ত শুরু করেন কুমিল্লার দুই ওপেনার মাহমুদুল হাসান জয় এবং লিটন দাস। বরিশালের মুজিব উর রহমান এবং সাকিব আল হাসান চেপে ধরার চেষ্টা করলেও সাবলীল ব্যাটিং করতে থাকেন কুমিল্লার দুই ওপেনার। ধীরগতির ব্যাটিংয়ে পাওয়ার প্লের ছয় ওভারে উইকেট না হারিয়ে ৩৮ রান তোলে কুমিল্লা। ৪২ বলে ৫০ রানের জুটি পূরণ করেন লিটন-জয়।

১০ ওভারে পেরিয়ে কুমিল্লার রান যখন ৬২ তখন বরিশালকে প্রথম উইকেট এনে দেন মেহেদি হাসান রানা। বাঁহাতি এই পেসারের গুড লেংথের স্লোয়ার বলে বোল্ড হয়েছেন ৩০ বলে ২০ রান করা জয়। চার মেরে শুরু করলেও ইনিংস বড় করতে পারেননি ইমরুল। ক্রিস গেইলের হাতে ক্যাচ দিয়ে বানিয়ে ৫ রান করা কুমিল্লার অধিনায়ককে সাজঘরে পাঠিয়েছেন শফিকুল ইসলাম।

একই ওভারে লিটনকে ফেরান বাঁহাতি এই পেসারের। শফিকুলের আউট সাইড অফের বল ইনসাইড এজ হয়ে বোল্ড হয়েছেন ৩৫ বলে ৩৮ রান করা লিটন। এরপর অবশ্য জুটি গড়ে তোলেন মঈন আলী এবং ডু প্লেসি। তাদের দুজনের জুটি থেকে আসে ৩৬ রান। বরিশালের বোলারদের ওপর চড়াও হতে গিয়ে ডোয়াইন ব্রাভোর ফুল লেংথ বলে বোল্ড হয়েছেন তিন ছক্কায় ১৫ বলে ২২ রান করা মঈন।

শেষ দিকে ডু প্লেসির ১৫ বলে ২১ রান এবং সুনিল নারিনের ১৬ বলে ১৭ রান কেবলই হারের ব্যবধান কমিয়েছে। বরিশালের হয়ে ১৫ রানে ২ উইকেট শিকার করেছেন মেহেদি হাসান রানা।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৩ রান তোলে বরিশাল। দলের হয়ে সর্বোচ্চ ৪৪ রান করেছেন ওপেনার মুনিম শাহরিয়ার। এ ছাড়া গেইল ২২, জিয়াউর রহমান ১৭ এবং শেষ দিকে ব্রাভোর ব্যাট থেকে এসেছে ১৭ রান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..