1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেতা সিয়াম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৭৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’ বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। এবার শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পাচ্ছেন তরুণ অভিনেতা সিয়াম আহমেদ। ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় অভিনয়ের সুবাদে তিনি বিজয়ী হয়েছেন। আর ‘গোর’ সিনেমায় অনবদ্য অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হয়েছেন রোজালিন দীপান্বিতা মার্টিন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) একটি প্রজ্ঞাপনের মাধ্যমে তালিকা প্রকাশ করেছে তথ্য মন্ত্রণালয়।

‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। এটি তার নির্মিত প্রথম সিনেমা। এতে সিয়াম আহমেদের বিপরীতে ছিলেন পরীমণি। ২০২০ সালের ১১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পেয়েছিল।

এই আসরে শ্রেষ্ঠ চলচ্চিত্রের পুরস্কার পাচ্ছে গাজী রাকায়েত পরিচালিত ‘গোর’। একই সিনেমার জন্য সেরা পরিচালকের পুরস্কার পাচ্ছেন নির্মাতা।

এ বছর পার্শ্ব চরিত্রে সেরা অভিনেতা হয়েছেন ফজলুর রহমান বাবু। ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় অভিনয়ের সুবাদে পুরস্কারটি পাচ্ছেন তিনি। ‘গণ্ডি’ সিনেমায় অভিনয়ের জন্য পার্শ্ব চরিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী হয়েছেন অপর্ণা ঘোষ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..