1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘গাঙ্গুবাই’ আলিয়ার সাজে শিশু, কঙ্গনার তীব্র সমালোচনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : বিতর্কিত ও বিস্ফোরক মন্তব্যের কারণে বার বার খবরের শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার একটি ভাইরাল ভিডিও দেখে এক শিশুর ওপর ক্ষেপলেন তিনি। বিষয়টি নিয়ে ভারতের নারী ও শিশু কল্যান মন্ত্রী স্মৃতি ইরানির নজর কাড়ার চেষ্টাও করেছেন কঙ্গনা।

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। পরিচালক সঞ্জয় লীলা বানশালির আগামী ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এর ট্রেলার মুক্তি পাওয়ার পরই তা সাড়া ফেলেছে নেট মাধ্যমে। সেই ট্রেলারে আলিয়া ভাট অভিনীত এক দৃশ্যের নকল করেছে ওই শিশু। পরনে হালকা রঙের শাড়ি। চুলে বেনুনি। পায়ের উপর পা রেখে বসে। আলিয়ার সংলাপ বলার সময়ে অভিনেত্রীকে অনুকরণ করে মুখে নকল বিড়ি তুলে নেয় ওই খুদে। ভিডিওটি দেখে খুদের অভিনয়ের তুমুল প্রশংসা করেছেন নেটিজেনরা। কিন্তু বিষয়টা ভাল চোখে দেখেননি কঙ্গনা।

ভিডিওটি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে স্মৃতি ইরানিকে ট্যাগ করে কঙ্গনা লিখেছেন, ‘মুখে বিড়ি নিয়ে যে সংলাপ বাচ্চাটি বলছে তা হুবহু যৌনকর্মীদের মতো। একজন শিশুর ক্ষেত্রে কি এটা যথাযথ? তার শরীরী ভাষা দেখুন, এই বয়সে একটি শিশুকে এভাবে সমাজের সামনে তুলে ধরা কি ঠিক? এভাবেই হাজারও শিশুকে ব্যবহার করা হয়।’
কঙ্গনার পোস্টটি ভাইরাল হতেও সময় লাগেনি বেশি। হুসেন জাইদির উপন্যাস ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবিটি। আগামী ২৫ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পাচ্ছে আলিয়া ভাট অভিনীত ছবিটি। ক্ষুব্ধ কঙ্গনার বক্তব্য নিয়ে যদিও কোনও প্রতিক্রিয়া দেখাননি আলিয়া।

প্রসঙ্গত, কামাথিপুরার বারবনিতা গাঙ্গুবাঈয়ের চরিত্রে তুখোড় অভিনয় করেছেন আলিয়া। সাদা চুড়িদার, বড় লাল টিপ ও চমকে দেওয়ার মতো ব‍্যক্তিত্ব, এমন রূপেই দেখা মিলেছে আলিয়ার। ছবিতে আলিয়া ছাড়াও রয়েছে বিজয় রাজ, অদয় দেবগণ, সীমা পাহওয়া, হুমা কুরেশি ও শান্তনু মাহেশ্বরী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..