1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিলাম নিয়ে মনোমালিন্যে হায়দরাবাদের চাকরি ছাড়লেন ক্যাটিস

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামের পরই সানরাইজার্স হায়দরাবাদের সহকারী কোচের পদ থেকে সরে দাঁড়ালেন সাইমন ক্যাটিচ। এমনটাই জানাচ্ছে অস্ট্রেলিয়ার জনপ্রিয় গণমাধ্যম ‘দ্যা অস্ট্রেলিয়ান’। মূলত মতের অমিল হওয়াতেই না কি এমন সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটিচ। হায়দরাবাদের সঙ্গে মেগা নিলাম নিয়ে যেভাবে পরিকল্পনা করেছিলেন, সেটির কিছুই বাস্তবায়ন করেনি ফ্র্যাঞ্চাইজিটি। যার কারণে মূল আসর শুরুর মাসখানেক আগে সরে গেলেন অজিদের সাবেক এই ওপেনার।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর ছিল, স্বদেশী তারকা ওয়ার্নারকে ছেড়ে দেওয়ায় হায়দরাবাদের ওপর বেশ ক্ষুব্ধ ছিলেন ক্যাটিস। তার ওপর নিলাম থেকে দলে নেওয়া কয়েকজন ক্রিকেটারকে নিয়েও খুশি হতে পারেননি তিনি।

গত মৌসুমের মাঝপথে শিরোপাজয়ী অধিনায়ক ডেভিড ওয়ার্নারের কাছ থেকে নেতৃত্ব ছিনিয়ে নিয়েছিল হায়দরাবাদ। আসরের শেষদিকে ওয়ার্নারকে বেঞ্চে বসিয়ে রাখে তারা।

এই আসরের আগে ওয়ার্নারকে রিটেইনও করেনি ফ্র্যাঞ্চাইজিটি। এই ঘটনার কিছুদিন পর প্রধান কোচের পদ থেকে ট্রেভর বেলিস এবং সহকারী কোচের পদ থেকে সরে যান ব্র্যাড হাডিন।

আগামী আসরের আগে প্রধান কোচ হিসেবে টম মুডি ও সহকারী কোচ হিসেবে ক্যাটিচকে নিয়োগ দেয় ফ্র্যাঞ্চাইজিটি। কিন্তু নিলামের পর সহকারী কোচকেও হারাল ২০১৬ আইপিএলের শিরোপাজয়ীরা।

আইপিএলে এর আগে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যলেঞ্জার্স বেঙ্গালুরুর সহকারী কোচের ভূমিকায় ছিলেন ক্যাটিচ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..