1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গ্রিসে ফেরি দুর্ঘটনায় ১২ জন নিখোঁজ

  • আপডেট টাইম : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : গ্রিসের লোনিয়ান সিতে রাতে ইতালির পতাকাবাহী একটি ফেরিতে আগুন ধরে যায়। এ ঘটনায় ১২ জন নিখোঁজ রয়েছেন এবং বাকি দুজন আটকা পড়েছেন। এ দুর্ঘটনার পর ইমার্জেন্সি ক্রুরা যত দ্রুত সম্ভব আগুন নিভিয়ে ফেলতে এবং অন্ধকার নেমে আসার আগেই জীবিতদের অবস্থান শনাক্ত করতে সক্ষম হন।

গ্রিক কর্মকর্তারা এ কথা জানান।

গ্রিক কোস্টগার্ড জানায়, ডুবুরিরা নিখোঁজদের সন্ধানে জোর তল্লাশি অভিযান চালাচ্ছেন। গ্রীস থেকে ইতালি অভিমুখী ইউরোফেরি অলিম্পিয়ায় আগুন লাগার পর ২৭৮ জনকে উদ্ধার করে কোরফু দ্বীপে নেয়া হয়েছে।

গ্রিস ও আলবেনিয়ার মধ্যবর্তী ইরিকৌসা দ্বীপ উপকূলে এ আগুন প্রথম ছড়িয়ে পড়ার কয়েক ঘণ্টা পর শুক্রবার বিকাল পর্যন্ত এ আগুন জ্বলছিল।

কর্মকর্তারা জানান, জাহাজটিতে আগুন লাগার কারণ জানা যায়নি।

সরকারি টেলিভিশন ইআরটি জানায়, উদ্ধারকৃতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হালকা আঘাত পেয়েছিলেন এবং তাদের নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিল।

গ্রিক কোস্টগার্ডের এক বিবৃতিতে বলা হয়, নিখোঁজ ১২ যাত্রীর সন্ধানে তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজদের নয়জন বুলগেরিয়া থেকে এসেছেন।

ফেরির মালিক গ্রিমান্ডি লাইনস জানায়, জাহাজটিতে করে ২৩৯ যাত্রী ও ৫১ জন ক্রু এবং ১৫৩টি ট্রাক ও ট্রেইলার এবং ৩২টি যাত্রীবাহী যান বহন করা হচ্ছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..