1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেষ সময়ে ম্যানইউর স্বস্তির ড্র

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৯৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়নস লিগে অ্যাথলেটিকোর মাঠে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। হাড্ডাহাড্ডি লড়াইয়ে ম্যাচের শেষ মুহূর্তে সুইডিস ফরোয়ার্ড অ্যালেঙ্গার গোলে সমতায় ফিরে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

বুধবার দিবাগত রাতে ওয়ান্ডা মেট্রোপলিটানোতে অনুষ্ঠিত ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। পুরো ম্যাচে ১৩ শটের মধ্যে ওই একমাত্র গোলের প্রচেষ্টাটিই লক্ষ্যে রাখতে পারে অ্যাথলেটিকো।

প্রথমার্ধের শুরুতে অ্যাটলেটিকোর জোয়াও ফেলিক্স গোল করে এগিয়ে নেন দলকে। আর দ্বিতীয়ার্ধের শেষ দিকে অ্যান্থনি অ্যালেঙ্গা গোল করে সমতা ফেরান। তবে দুর্ভাগ্য বলতে হবে স্প্যানিশ ক্লাবটির। তাদের দারুণ দুটি প্রচেষ্টা ক্রসবারে লেগে ফিরে আসে। নতুবা জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো দিয়েগো সিমিওনের শিষ্যরা।

প্রথমার্ধে বলের দখলে ম্যানইউ এগিয়ে থাকলেও প্রভাব বিস্তার করে খেলে অ্যাথলেটিকো। প্রথমার্ধে রোনালদো-অ্যালেঙ্গারা প্রতিপক্ষের পেনাল্টি বক্সে বল নিয়ে ঢুকতেই পারেনি।

তবে ৭ মিনিটেই ঘরের মাঠের দর্শকদের উল্লাসের উপলক্ষ্য এনে দেয় অ্যাথলেটিকো। এ সময় কর্নার থেকে বল পান রেনান লোদি। তিনি ক্রসে বক্সের মধ্যে বল পাঠান। বলের গতিপথ লক্ষ্য করে বক্সে ঢুকে উড়ন্ত হেড নেন জোয়াও ফেলিক্স। ম্যানইউর গোলরক্ষক ডেভিড ডি গিয়া কিছু বুঝে ওঠার আগেই বল জালে জড়ায়।

প্রথমার্ধের শেষের দিকে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেয়েছিল অ্যাথলেটিকো। এ সময় লোদির ক্রসে হেড নেন সিমে ভারসালজিক। বল বারে লেগে ফিরে আসে।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য উভয় দল চেষ্টা চালাতে থাকে। কিন্তু কার্যকরী কোনো সুযোগ তৈরি করতে পারছিল না। ৭৫তম মিনিটের মাথায় মার্কাস রাশফোর্ডের বদলি হিসেবে নামেন অ্যালেঙ্গা। ৮০তম মিনিটের এ সময় ব্রুনো ফার্নান্দেসের কাছ থেকে বল পেয়ে অ্যাথলেটিকোর গোলরক্ষককে পরাস্ত করে জালে পাঠান তিনি। লক্ষ্যে ইউনাইটেডের প্রথম শট এটিই।

বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়েই মাঠ ছাড়ে উভয় দল। তবে পুরো ম্যাচে ম্যানইউ যে পারফরম্যান্স দেখিয়েছে তাতে এই ড্র তাদের জন্য দারুণ স্বস্তির ব্যাপার।

কেননা ওল্ড ট্র্যাফোর্ডে ফিরতি লেগে এখন নিশ্চিতভাবে অনেকটা আত্মবিশ্বাসী থাকবে ইউনাইটেড।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..