1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘নিখোঁজ’ পপিকে খুঁজছেন পরিচালক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৩০৭ বার পঠিত

অনলাইন ডেস্ক: কয়েক মাস ধরে কোনো খোঁজ নেই জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির। বাতাসে গুঞ্জন, কোনো এক শিল্পপতিকে গোপনে বিয়ে করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। বর্তমানে রাজধানীর গুলশানে ওই শিল্পপতির দেওয়া আলিশান ফ্ল্যাটেই ছোট বোনকে নিয়ে থাকছেন। এও গুঞ্জন, ওই শিল্পপতি নাকি বিবাহিত। তার সন্তানও আছে। এদিকে নায়িকা পপিকে অনেকটা হারিকেন জ্বালিয়ে খুঁজে বেড়াচ্ছেন তার সবশেষ ছবি ‘ভালোবাসার প্রজাপতি’র পরিচালক রাজু আলী আলীম। এখানে তিনি পপির বিপরীতে অভিনয়ও করছেন। আরও আছেন শিপন মিত্র, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা, প্রিয়মনি, খালিদ মাহবুব তুর্য, তানিন তানহা, মেহেদী পলাশ, সোনিকা প্রমুখ। চলতি বছরের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল।

কিন্তু শুধুমাত্র পপির কারণে তা সম্ভব হয়নি বলে অভিযোগ করেছেন পরিচালক রাজু আলী আলীম। কারণ, ছবির কিছু অংশের শুটিং বাকি রেখেই লাপাত্তা হয়ে গেছেন পপি। বিরক্তির সুরে নির্মাতা বলেন, ‘কয়েক মাস ধরে পপিকে খুঁজছি। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছি। কিন্তু সেখানে পপি থাকছেন না। একজন নায়িকার জন্য একটা ছবি দিনের পর দিন এভাবে আটকে আছে, এ কেমন কথা। পপির কাছে এমন অপেশাদার আচরণ একেবারেই কাম্য নয়। গত ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু পপি কাজ শেষ না করায় সেটা সম্ভব হয়নি। তিনি আরও জানান, পপির ব্যক্তিগত মোবাইল ফোনটিও বেশিরভাব সময় বন্ধ পাওয়া যায়। মাঝে মধ্যে খোলা পাওয়া গেলেও তিনি ফোন ধরেন না। এসএমএস পাঠালেও কোনো উত্তর দেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি নিষ্ক্রিয়। তাই কোনোভাবেই পপির কোনো খোঁজ পাচ্ছি না। ও আমাকে একেবারে ফাঁসিয়ে দিলো।

এর আগে গুঞ্জন উঠেছিল, অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে গোপনে বিয়ে করেছেন পপি। ইস্কাটনের বাসায় তারা সেই বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে কেকও কাটেন। তার একটি ছবি প্রকাশ হয় সোশ্যাল মিডিয়ায়। এছাড়া পপি-জায়েদের বিয়ের একটি কাবিননামাও প্রকাশ হয়। যদিও এমন খবরকে গুজব বলে উড়িয়ে দেন দুই তারকাই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..