1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণকাণ্ডে বশেমুরবিপ্রবি ক্যাম্পাস আজও উত্তাল

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে আজও উত্তাল রয়েছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

আজ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিভিন্ন স্থান থেকে শিক্ষার্থীরা এসে জড়ো হয় বিশ্ববিদ্যালয় কাম্পাসে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের নিচে অবস্থান নেয়। এ সময় বিচার ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে স্লোগানে স্লোগানে কম্পিত হয়ে ওঠে ক্যাস্পাস।

এদিকে শিক্ষার্থীকে গণধর্ষণ ও দোষীদের গ্রেপ্তারের বিষয়ে পরবর্তী আন্দোলনের করণীয় ঠিক করতে আলোচনায় বসার কথা রয়েছে আন্দোলনরত শিক্ষার্থী ও বিশ্ববিদালয় কর্তৃপক্ষের।

প্রসঙ্গত, বুধবার রাতে দলবদ্ধ ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী তার বন্ধুর সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার নবীনবাগস্থ হেলিপ্যাড থেকে হেঁটে বের হচ্ছিলেন। এ সময় ব্যাটারিচালিত ইজিবাইকে কয়েকজন ব্যক্তি তাদের তুলে নেয়। ৭-৮ জন মিলে তাদের হ্যালিপাডের পাশেই নির্মাণাধীন গোপালগঞ্জ জেলা প্রশাসন স্কুল ও কলেজের ভবনে নিয়ে গিয়ে ওই শিক্ষার্থীর বন্ধুকে মারধর করে তাকে দলবদ্ধ ধর্ষণ করে।

এর প্রতিবাদে বহস্পতিবার সকাল থেকে ঢাকা খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। পরে বিকালে প্রশাসনের সাথে সমঝোতা বৈঠক হবার পর অবরোধ তুলে নেওয়া হয়। কিন্তু কিছু শিক্ষার্থী সড়ক থেকে না সরলে বহিরাগতদের হামলায় ৮ শিক্ষার্থী আহত হন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..