1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কামাখ্যা মন্দিরে অপু বিশ্বাস

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতের আসাম রাজ্যের গুয়াহাটি শহরের নীলাচল পর্বতে অবস্থিত হিন্দু ধর্মাবলম্বীদের ঐতিহাসিক কামাখ্যা মন্দির। এবার ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস পূজা দিলেন কামাখ্যা মন্দিরে। প্রাচীনকাল থেকেই সাধু, সন্ন্যাসী আর তান্ত্রিকদের সাধনালয়ের জন্যই মন্দিরটি জনপ্রিয়। প্রতিদিনই হাজার হাজার মানুষ সেখানে পূজা দিতে ভিড় করেন।

বর্তমানে ভারতে অবস্থান করছেন এই নায়িকা। বুধবার আগরতলার একটি চলচ্চিত্র উৎসবে পারফর্ম করছেন তিনি। তারই এক ফাঁকে পূজা দিলেন গুয়াহাটির কামাখ্যা মন্দিরে। বৃহস্পতিবার আসামের গুয়াহাটিতে অবস্থিত এই মন্দির দর্শনে যান অপু। তারপর সেখান পূজাও দেন।

অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ‘ছোটবেলা থেকেই এই মন্দিরের নাম শুনে আসছি। আমার বাবা-মায়ের খুব ইচ্ছা ছিল মন্দিরটা দর্শন করার। কিন্তু তারা আর আমাদের মাঝে নেই। আমি বাবা-মায়ের আত্মার শান্তি কামনা করে পূজা দিয়েছি। ’

জানা যায়, আগরতলা ছাড়াও এই সফরে গুয়াহাটি, শিলংসহ আশেপাশের কয়েকটি স্থানে যাওয়ার কথা রয়েছে তার। সেখানে তার সঙ্গে আরও রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও গায়িকা মমতাজ।

উল্লেখ্য, দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দবাদ ২’ সিনেমায় অপুর বিপরীতে রয়েছেন বাপ্পী চৌধুরী। তারকাবহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলী প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..