1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ভোটার দিবসে বীর মুক্তিযোদ্ধাদের জন্য ভিআইপি চেয়ার

  • আপডেট টাইম : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৪১১ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : ‘‘মুজিব বর্ষের অঙ্গীকার, রক্ষা করব ভোটাধিকার’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কুলাউড়ায় ৪র্থ জাতীয় ভোটার দিবস এর বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে উদ্যাপন করা হয়েছে। এছাড়া উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য একটি সংরক্ষিত ভিআইপি চেয়ার সংরক্ষিত করে রাখা হয়েছে।
বুধবার (২ মার্চ) সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আহসান ইকবালের নেতৃত্বে র‌্যালীটি উপজেলা পরিষদ প্রাঙ্গণের রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় নির্বাচন কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. সুলতান আহমদ, প্রাথমিক শিক্ষা অফিসার ইফতেখায়ের হোসেন ভুঞা, সহকারী শিক্ষা অফিসার মোঃ মামুনুর রহমান, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, জয়চন্ডী ইউপি চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব, বীর মুক্তিযোদ্ধা রজব আলী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি মোঃ আজিজুল ইসলাম, সাংবাদিক ময়নুল হক পবন, তাজুল ইসলাম, সাইদুল হাসান সিপন, এস আলম সুমন, মাহফুজ শাকিল, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ ভোটার ও স্কাউটসদস্যরা। র‌্যালী শেষে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে জয়চন্ডী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা রজব আলীকে চেয়ারে বসানোর মধ্য দিয়ে মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত আসন সম্বলিত একটি চেয়ার কার্যক্রমের উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আহসান ইকবাল জানান, জাতীয় ভোটার দিবসকে উপলক্ষ্য করে নির্বাচন অফিস বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। রাখা হয়েছে এনআইডি ওয়ান ষ্টপ সেবা কার্যক্রম। ১ মার্চ থেকে নতুন ভোটার নিবন্ধন, স্থানান্তর, ভূল সংশোধন, স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ সহ সকল সেবা কার্যক্রম চলমান আছে। এছাড়া জাতীয় শ্রেষ্ঠ বীর সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে বসার জন্য স্থায়ী একটি চেয়ার সংরক্ষিত করে রাখা হয়েছে। যাতে করে বীর মুক্তিযোদ্ধারা অফিসে এসে তাদের সংরক্ষিত চেয়ারে বসে স্বাচ্ছন্দে নাগরিক সেবা পেতে পারেন। জনগণকে নাগরিক সেবা দিতে নির্বাচন অফিসের নির্ধারিত সময়ের চেয়ে অফিসে আরও ৪ ঘণ্টা অতিরিক্ত সময় দিতে হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..