1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুন্সিগঞ্জে ৫০ কোটি টাকার আইস জব্দ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ১৯৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মুন্সিগঞ্জের গজারিয়ায় ১২ কেজি আইস, ১ লাখ পিস ইয়াবা ও ৩ শতাধিক বার্মিজ ইনজেকশনসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে র‌্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (২ মার্চ) রাতে উপজেলার মেঘনা নদী সংলগ্ন কাজিপুরা এলাকায় র‌্যাবের হেডকোয়াটারের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১৫ এর যৌথ অভিযানে এসব মাদক ও তাদের আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। তবে এ পর্যন্ত জব্দ হওয়া ভয়ংকর মাদক আইসের সবচেয়ে বড় চালান বলে জানিয়েছে র‌্যাব।

লেফটেন্যান্ট কর্নেল খাইরুল জানান, বুধবার (২ মার্চ) রাতে মিয়ানমার থেকে চোরাই পথে এসব মাদক নিয়ে আসা হয়েছিল। পরে সোনাদিয়া ক্যানেল ও মেঘনা নদী হয়ে ঢাকার অভিমুখে মাদকগুলো নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় গোপন খবরের ভিত্তিতে মুন্সিগঞ্জের গজারিয়ায় অভিযান চালিয়ে চোরাচালানকারীদের অনুসরণ করা হয়। পরে যখন তারা (চোরাচালানকারীরা) মেঘনা নদী থেকে গজারিয়ায় নামে তখন ৫ জনকে আটক ও এসব মাদক জব্দ করা হয়।

তিনি জানান, উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য ৫০ কোটি টাকা। টিম এখনো কাজ করছে। এর আগে এতবড় চালান কেউ ধরেনি। এ বিষয়ে প্রেস বিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..