1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আসছে মনির হোসেন জীবনের ‘বহ্নিশিখা’

  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৪৭৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : এস এ টিভিতে ২৩মার্চ থেকে প্রচার শুরু হচ্ছে মনির হোসেন জীবনের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘বহ্নিশিখা’। প্রতি বুধবার ও বৃহস্পতিবার রাত ৮টা থেকে এস এ টিবিতে প্রচার হবে এটি। নাটকটি রচনায় মনির হোসেন জীবন ও ছোয়াইভিয়া আফরিন জেসিকা। পরিচালনা পর্ষদে আছেন ফজলুল হক, জহুরুল ইসলাম।

মনির হোসেন এই নাটক সম্পর্কে বলেন, ‘এই ‘বহ্নিশিখা’ বাহিনী হচ্ছে নির্যাতিত মানুষের পরম বন্ধু। আর অপরাধীর চরম শত্রু। সচেতনতামূলক এই নাটকে দেখা যাবে, দেশের বিভিন্ন অঞ্চল থেকে উঠে আসা ১১জন নির্যাতিত নারীর (প্রতীকী) প্রতিবাদী কণ্ঠস্বর।

এগারোজন নারী একত্রিত হয়ে, দেশের প্রচলিত আইনের উপর শ্রদ্ধাশীল থেকে, সমাজের বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত অপরাধীদের খুঁজে বের করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়াই তাদের অন্যতম কাজ।

‘বহ্নিশিখা’ বাহীনিতে সাতজন নারীকে দেখা যাবে সাত রঙের ড্রেসে। তারা সাতজন সাত রঙের স্কুটি চালিয়ে সমাজের ইভটিজার, কিশোর গ্যাং, মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী, নারী নির্যাতনকারী, যৌতুক, জালটাকা, তৃতীয় লিঙ্গের মানুষ (হিজড়া) নারী পাচারকারী সহ বিভিন্ন অপরাধীদের খুঁজে বের করে। বাকিরা থাকবে বহুরূপী সাজে। অপরাধীদের কাছে এই বাহিনীকে লেডি মাস্তান হিসেবে আখ্যায়িত।’

রোমান্টিক, কমেডি, একশানধর্মী ও বিষয় ভিত্তিক সমাজ সচেতনতা মূলক এই ‘বহ্নিশিখা’ নাটকটি খুব শীঘ্রই দেখা যাবে এস এ টিভিতে। পরিচালক মনির হোসেন জীবন বরাবর মতো এই নাটকে ও পুরাতন তারকা অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি নতুনদের সমন্বয় ঘটিয়েছেন।

‘বহ্নিশিখা’র লেডি মাস্তান বাহিনীতে আছেন- শবনম পারভীন, নীলা ইসলাম, সঞ্চিতা দত্ত, সীমানা শীলা, সাবরিনা সুইটি, সিমরান, তামান্না সরকার, আইরিন রিয়া, নকসি তাবাসসুম, কানিজ সুপ্তা, নীহারিকা মৌ, সুবর্না সাঈদ, জিনিয়া জিনি, সাবরিন রুপা, ডোরা মাহি, আকলিমা আঁখি, মিষ্টি হাসান। এবং বিশেষ চরিত্রে আছেন নিথর মাহবুব ও মাযহার সুমন।

এ নাটকটিতে নির্দিষট গল্প থাকবে না। একেকটি এ গল্পের উপর তৈরি হবে নাটকের ৪ থেকে ৬পর্ব। নতুন নতুন গল্পের ভিতরের চরিত্রগুলোতে একেক সময় একেকজন শিল্পীদের আগমন ঘটবে।

এ পর্যন্ত শুটিং হওয়া পর্বগগুলোতে অভিনয় করেছেন- তারিক স্বপন, নওশিন মীম, আইরিন ইরানি, শফিক খান দিলু, সুমন আহমেদ বাবু, ইশিতা, ফারজানা জয়া, আহসানুল হক মিনু, কাজী শীলা, খলিলুর রহমান কাদরী, আইরিন অধিকারী, সোহাগ বিশ্বাস, ইতিশা মন্ডল, সোহেলী মুক্তা, সামিয়া কলি, ফারুক, আয়ান রাকিব সহ ও আরো অনেকে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..