1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বেড়েছে ব্যক্তিগত গাড়ির চাপ, পুলিশের কড়া চেকপোস্ট

  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: লকডাউনের পঞ্চম দিন আজ রবিবার (১৮ এপ্রিল) সকালে রাজধানীতে ব্যক্তিগত গাড়ির আধিক্য দেখা গেছে। বিভিন্ন পয়েন্টের চেকপোস্টগুলোতে গাড়ির এই জট দেখা যায়। চেকপোস্টে আগের মতোই গাড়ি থামিয়ে পুলিশ মুভমেন্ট পাস আছে কি-না চেক করছেন। পাস না থাকলে তাদেরকে জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হচ্ছে। মোটরসাইকেল ও প্রাইভেটকারগুলোকে মামলা দিতেও দেখা গেছে।

আজ রবিবার (১৮ এপ্রিল) সরেজমিনে সকাল থেকে রাজধানীর বিভিন্ন মোড়ে ঘুরে এমন চিত্র দেখা গেছে।

লকডাউনের মধ্যেও ব্যাংকসহ জরুরি যেসব অফিস খোলা রয়েছে, সেসব প্রতিষ্ঠানের চাকরিজীবীরা রাস্তায় নেমে কর্মস্থলে পৌঁছাতে চরম ভোগান্তিতে পড়েছেন। গণপরিবহন না থাকায় কেউ এক মোড় থেকে আরেক মোড় পর্যন্ত রিকশায় আবার কেউ ভাড়া করে প্রাইভেটকারে যাচ্ছেন। অনেকেই মোটরসাইকেলে যাত্রা করে পথিমধ্যে পুলিশের বাধার মুখেও পড়েছেন। মোটরসাইকেলে একজনের বেশি চলাচল করতে দিচ্ছে না পুলিশ।

আসাদগেট মোড়ে পুলিশের কোনো চেকপোস্ট না থাকলেও কিছুটা দূর ফার্মগেট মোড়ে পুলিশের কড়া চেকপোস্ট। চেকপোস্টের আগে থেকেই পুলিশ হাত উঁচিয়ে থামার নির্দেশ দিচ্ছে। থামার পরে প্রথমেই জিজ্ঞেস করা হচ্ছে মুভমেন্ট পাস আছে কি-না। মোহাম্মদপুর, গাবতলী, শ্যামলী, মিরপুর, ফার্মগেট, কারওয়ান বাজার ও শাহবাগ এলাকা ঘুরে একই চিত্র দেখা গেছে।

সকালে নগরীর বিজয় সরণি মোড়েও বিপুল পরিমাণ যানবাহন দেখা গেছে। লাভ রোড সড়কের মোড়েও একই চিত্র দেখা গেছে। অকারণে কেউ বাসা থেকে বের হয়েছেন কিনা পুলিশ সদস্যরা তা পর্যবেক্ষণ করছেন। বাংলা মোটর, শাহবাগ, কাকরাইলসহ অন্যান্য সড়ক মোড়গুলোতেও ছিল একই চিত্র।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..