1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকার জ্যামে ক্রিকেট খেলার ভিডিও ক্রিকইনফোর ফেসবুক পেজে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ৩০২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : যানজট শব্দটার সঙ্গে ঢাকাবাসীকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। সবাই জানেন এই শহরে কখনো সখনো পাঁচ মিনিটের পথ পাড়ি দিতে ৪৫ মিনিটও লাগে, কখনো আবার ঘণ্টাও পেরিয়ে যায়। বিরক্তির এই যানজট কারো কাছেই উপভোগ্য নয়। তবে কেউ কেউ ব্যতিক্রমও আছেন। যারা যানজটের বিরক্তি ভুলে পিচ ঢালা পথকে বানিয়ে ফেলেন ক্রিকেটের ২২ গজ। গাড়িঠাসা রাস্তায় একটু জায়গা করে নিয়ে নেমে যান ব্যাট বল হাতে।

একদল তরুণ তেমনটাই করে সবার মন জয় করেছেন। ঢাকা কলেজের শিক্ষার্থীরাই যানজটের সময়টাকে কাজে লাগানোর এই কৌশলটা বের করেছে। জ্যামের মধ্যে একটু ফাঁকা জায়গা পেয়ে ব্যাট-বল নিয়ে ক্রিকেট খেলায় মেতে ওঠেন তারা।

‘যানজট ক্রিকেটের’ সেই ছোট্ট ভিডিওটি পোস্ট করেছে ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর ফেসবুক পেজে। এর পরই এ ভিডিও নিয়ে হুলস্থুল পড়ে যায়, সবখানে শুরু হয় এই ক্রিকেট নিয়ে আলোচনা। ভিডিওটি ধারণ করেছেন মিরাজ মাহবুব। তার মাধ্যমেই ভিডিওটি পৌঁছায় ক্রিকইনফোর কাছে।

মজা করে ক্রিকইনফো ভিডওটির ক্যাপশনে লিখেছে, ‘ঢাকার মানুষ জানে কী করে যানজটের সময়টাকে ঠিকমতো কাজে লাগাতে হয়।’

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..