1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৩৬৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : টানা তিন দিনের ছুটিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে প্রায় চার কিলোমিটারজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন চালক ও যাত্রীরা।

আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গিয়ে এ দৃশ্য দেখা গেছে।

সরেজমিন দেখা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের লাঙ্গলবন্দ থেকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড অংশে তীব্র যানজট। অনেকে গন্তব্যস্থলে না গিয়ে বাসায় ফিরে আসছেন। অনেক যাত্রীকে বাসের জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতে দেখা গেছে। এ ছাড়া বাড়তি ভাড়া আদায় করার অভিযোগও করেছেন যাত্রীরা।

যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, কুমিল্লা যেতে ২০০ টাকার ভাড়া ২৫০ টাকা, চট্টগ্রাম যেতে নন-এসি গাড়িতে ৪৫০ টাকার পরিবর্তে ৫৫০ টাকা এবং এসি গাড়িতে ৮০০ টাকার ভাড়া ১০০০ টাকা করে নেওয়া হচ্ছে।

বিভিন্ন বাস কাউন্টার কর্তৃপক্ষ বেশি ভাড়া নেওয়ার কথা স্বীকার করলেও এর নানা কারণ দেখাচ্ছেন। তারা বলছেন, তীব্র যানজটের কারণে তাদের গাড়ি সময়মতো গন্তব্যস্থলে পৌঁছাচ্ছে না। ফলে তারা ভাড়া একটু বেশি নিতে বাধ্য হচ্ছেন।

তীব্র যানজটের বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ করিম খান বলেন, গতকাল (বুধবার) রাতে মদনপুরে একটি সড়ক দুর্ঘটনা হয়। এ কারণে এক ঘণ্টা গাড়ি চলাচল বন্ধ ছিল। এ ছাড়া টানা তিন দিনের ছুটি থাকায় মহাসড়কে বাড়তি গাড়ির চাপ রয়েছে। তবে আশা করছি দুপুরের আগেই যানজট কমে যাবে। যানজট নিরসনে পুলিশের টিম কাজ করে যাচ্ছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..