1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মির্জা ফখরুলকে কালুরঘাট বেতার কেন্দ্রে যেতে বাধা

  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৪২৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির কেন্দ্রীয় নেতাদের চট্টগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্রে যেতে বাধা দিয়েছে পুলিশ।

রোববার দুপুরে নগরের ২ নম্বর গেটের বিপ্লব উদ্যানের বিপ্লব স্তম্ভে ফুল দিয়ে কালুরঘাট বেতার কেন্দ্রের উদ্দেশে রওনা দেন বিএনপির নেতারা। কিন্তু ২ নম্বর গেট মোড়ে পুলিশ তাঁদের বাধা দেয়।

পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস থেকে শহীদ জিয়াউর রহমানের নাম মুছে দিয়ে ইতিহাস বিকৃত করার চেষ্টা করেছে। আমরা জাতির সামনে সত্য তুলে ধরতে চাই। কিন্তু তারা সত্যকে বিকৃত করতে চায়। তাই তারা আজ আমাদের কালুরঘাট স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে গিয়ে সম্মাননা দিতে বাধা দিয়েছে।

ফখরুল বলেন, দুর্ভাগ্য, আজ আমাদের কালুরঘাট বেতারকেন্দ্রে যেতে বাধা দেওয়া হচ্ছে। আমি যতটুকু জানি বিএনপিকে সেখানে যেতে মানা করা হয়েছে। এটা দুর্ভাগ্য ছাড়া কিছু নয়। আওয়ামী লীগ সশস্ত্র মাস্তানদের দিয়ে পুরো কালুরঘাট এলাকা দখল করে রেখেছে।

পুলিশের বাধার মুখে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাড়ি থেকে নেমে আসেন। এ সময় তার সঙ্গে পুলিশ কর্মকর্তাদের কথা-কাটাকাটি হয়। শেষ পর্যন্ত আর যেতে পারেননি। এর একপর্যায়ে ছাত্রলীগের কয়েক নেতা-কর্মী স্লোগান দিতে থাকেন। তবে পরে পুলিশ তাদের সরিয়ে দেয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..