1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বে করোনায় আরও ৪১৫৬ জনের মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৮১ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আরও ৪ হাজার ১৫৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিশ্বব্যাপী মোট মৃত্যু হয়েছে ৬১ লাখ ৬১ হাজার ৩৯৬ জনের। এ ছাড়া নতুন করে আরও ১৫ লাখ ৭০ হাজার ৫৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ৪৮ কোটি ৬৬ লাখ ৭৫ হাজার ১১২ জন।
বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ৪ লাখ ২৪ হাজার ৫২৮ জন এবং মারা গেছেন ৪৩২ জন। যুক্তরাষ্ট্র মারা গেছেন ৬২৭ জন এবং সংক্রমিত হয়েছেন ২৯ হাজার ৩২২ জন। জার্মানিতে আক্রান্ত হয়েছেন ২ লাখ ৬৭ হাজার ৩৬৭ জন এবং মারা গেছেন ৩০৫ জন। রাশিয়ায় আক্রান্ত হয়েছেন ২০ হাজার ১৪৫ জন এবং মারা গেছেন ৩৫২ জন। ব্রাজিলে মারা গেছেন ২৭৬ জন এবং সংক্রমিত হয়েছেন ৩৩ হাজার ৯৩৭ জন। ভারতে নতুন করে মৃত্যু হয়েছে ২৮ জনের এবং আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৭ জন।

তুরস্কে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৯ হাজার ২৪ জন এবং মারা গেছেন ১৪৯ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ৭৭ হাজার ৬২১ জন এবং মারা গেছেন ১৭০ জন। ইন্দোনেশিয়ায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৪০ জন এবং মারা গেছেন ১১৮ জন। এ ছাড়া ফ্রান্সে ১৪৯ জন, জাপানে ৮২ জন, যুক্তরাজ্যে ২১৩ জন, হংকংয়ে ১৩৫ জন, ইরানে ৪৯ জন, পোল্যান্ডে ১০১ জন, মালয়েশিয়ায় ৩৩ জন, মেক্সিকোতে ৮৪ জন এবং থাইল্যান্ডে ৮৭ জন মারা গেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..