1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেডিক্যাল ভর্তি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রসহ আটক ২

  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ১৮৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: মেডিক্যাল ভর্তি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রসহ দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক স্বপন।

আজ শুক্রবার (১ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনে মেডিক্যাল ভর্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, আমরা খুবই সতর্ক আছি। হোয়াটসঅ্যাপসহ সবকিছু মনিটরিং করছি। ভুয়া প্রশ্নপত্র ছড়ানোর জন্য দুজনকে আটক করা হয়েছে।

তিনি বলেন, আমরা আজকে এমবিবিএস ভর্তি পরীক্ষার কেন্দ্র দেখতে এলাম। সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা শুরু হয়েছে। মোট কেন্দ্র ১৯টি, ৫৭ টি ভেন্যু রয়েছে, সর্বমোট হল ১ হাজার ৭৯২। আমরা পরীক্ষা নিয়ে খুবেই সতর্ক রয়েছি। যেসব গাড়িতে প্রশ্ন নেওয়া হয় সেব গাড়িও আমরা ট্র্যাকিং করছি। কোথায় থামছে সেটাও দেখি।

পরীক্ষার প্রশ্নপত্র স্ট্যান্ডার্ড হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আমরা আশা করছি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। অভিভাবকদের বলবো করোনা পরিস্থিতির কারণে সামাজিক দূরত্ব যেন মেনে চলেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..