1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুড়িল ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নর্থ-সাউথের ছাত্রী নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৩৫৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর খিলক্ষেতে কুড়িল ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের মাইশা মমতাজ মিম নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

আজ শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে।

খিলক্ষেত থানা সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে একজন পথচারী মিমকে রাস্তায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, মিম স্কুটি চালাচ্ছিলেন। ধারণা করা হচ্ছে, বাস-ট্রাক কিংবা অন্য কোনো গাড়ি মিমের স্কুটিটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে খিলক্ষেত থানা উপপরিদর্শক সাবরিনা বলেন, নিহত মিম নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। মিমের স্কুটিটিকে কোন গাড়ি ধাক্কায় দিয়েছে তা এখনো শনাক্ত করা যায়নি। দুর্ঘটনার সঠিক কারণ এখনো জানতে পারিনি। এ বিষয়ে কাজ চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..