1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লাউয়াছড়া জাতীয় উদ্যানে জানকীছড়া বনাঞ্চলে চিতা বিড়াল অবমুক্ত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩৩৯ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি: লাউয়াছড়া জাতীয় উদ্যানে জানকীছড়া বনাঞ্চলে একটি বিপন্ন প্রজাতির চিতা বিড়াল অবমুক্ত করা হয়েছে। শুক্রবার এই চিতা বিড়ালটি অবমুক্ত করেন বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ (সিলেট) বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন রেঞ্জ কর্মকর্তা শহীদুল ইসলাম, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার স্টাফ রিপোটার রিপন দে, প্রাণী প্রেমী সোহেল শ্যাম প্রমূখ।

চিতা বিড়ালটি গত জানুয়ারী মাসে সুনামগঞ্জ থেকে আহতাবস্থায় উদ্ধার করে শ্রীমঙ্গলে নিয়ে আসা হয়েছিল। প্রাণী প্রেমী সোহেল শ্যাম জানান, চিতা বিড়ালটি সুনামগঞ্জের ইসলাপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়েছিল। ওই গ্রামের এক যুবক চিতা বিড়ালটি বাড়িতে পালার জন্য খাঁচার ভেতর আটকিয়ে রেখেছিল। বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী বলেন, উদ্ধার করা চিতা বিড়ালটি আমাদের রেসকিউ সেন্টারে রাখা ছিল। বিড়ালটি খুব ছোট ছিল। এখন একটু বড় হয়েছে। শিকার ধরে খাবার উপযোগী হওয়ায় বনে ছেড়ে দেয়া হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..