1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মুস্তাফিজের কিপ্টে বোলিং, জয়ের ধারায় ফিরলো দিল্লি

  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৩৩৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : প্রথম ম্যাচ জয়ের পর পরবর্তী দুটি ম্যাচে টানা হেরে যায় দিল্লি ক্যাপিটালস। অবশেষে চলমান আইপিএলে নিজেদের চতুর্থ ম্যাচে এসে আবারও জয়ের মুখ দেখলো ভারতের রাজধানীর দলটি। আজ (১০ এপ্রিল) কলকাতা নাইট রাইডার্সকে ৪৪ রানে হারিয়েছে দিল্লি।

এই ম্যাচে কোনো উইকেট পাননি মুস্তাফিজুর রহমান। তবে দিল্লির সবচেয়ে কম খরুচে বোলার ছিলেন তিনি। ৪ ওভার বল করে ১৩টি ডট দেন এবং ৫.২৫ ইকোনোমিতে রান দিয়েছেন মাত্র ২১। প্রথম ওভারে মাত্র ২ রান খরচ করেন মুস্তাফিজ। এর পরের ওভারে ৩ রান, তৃতীয় ওভারে ৯ রান ও নিজের শেষ ওভারে খরচ করেন মাত্র ৭ রান। অবশ্য প্রথম ওভারের তৃতীয় বলেই উইকেট পেতে পারতেন ফিজ। বলটি আজিঙ্কা রাহানের ব্যাটের ছোঁয়া লেগে উইকেটকিপার পান্টের গ্লাভসে ধরা পড়ে। কিন্তু এটি যে ক্যাচ ছিল তা বুঝতে পারেননি দিল্লির অধিনায়ক। ফলে রিভিউও নেননি।

আজ টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৫ রানের বিশাল স্কোর দাঁড় করায় দিল্লি। দলের পক্ষে ডেভিড ওয়ার্নার ৬১, পৃথ্বী শ্ব ৫১, শার্দুল ঠাকুর ২৯, রিশাভ পান্ট ২৭ ও আক্সার প্যাটেল ২২ রান করেন। কলকাতার বোলারদের মধ্যে সুনীল নারাইন ২টি এবং উমেশ যাদব, বরুন চক্রবর্তী ও আন্দ্রে রাসেল একটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতে ১৭১ রানে অলআউট হয়ে গেছে কলকাতা। দলটির পক্ষে শ্রেয়াস আইয়ার ৫৪, নিতিশ রানা ৩০, আন্দ্রে রাসেল ২৪, ভেনকাটেশ আইয়ার ১৮ ও স্যাম বিলিংস ১৫ রান করেন। দিল্লির বোলারদের মধ্যে কুলদীপ যাদব ৪টি, খলিল আহমেদ ৩টি, শার্দুল ঠাকুর ২টি এবং একটি উইকেট শিকার করেন ললিত যাদব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..