1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কণ্ঠশিল্পী নোবেল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২২৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ভারতের ‘সারেগামাপা’ থেকে উঠে আসা বাংলাদেশের কণ্ঠশিল্পী নোবেল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনায় পড়েন তিনি। তবে দুর্ঘটনার স্থান ও কীভাবে তিনি দুর্ঘটনায় পড়েন তা নিশ্চিত হওয়া যায়নি। এটি মোটরসাইকেল দুর্ঘটনা হতে পারে বলে জানিয়েছেন তার ঘনিষ্টজনরা।

নোবেল ঘটনার কারণ সম্পর্কে ফেসবুকে লেখেন, এক বয়স্ক মানুষকে বাঁচাতেই তার এই দুর্ঘটনা। তার ভাষায়, এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিল। তাকে বাঁচাতে গিয়ে আমার এই অবস্থা। তবুও মনে তৃপ্তি অনুভব করছি, কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি।

এই ঘটনায় নোবেলের মাথায় ১২টা ও ভ্রু-তে ১৮টাসহ মোট ৩০টা সেলাই পড়েছে। ব্যান্ডেজের আগে ও পরের ছবি তিনি ফেসবুকে শেয়ার করেছেন।

বৃহস্পতিবার রাত ১২টায় তিনি একটি ছবি শেয়ার করেন। চোখে ব্যান্ডেজ করা ছবিটির ক্যাপশনে লেখা, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’

তবে সেই ছবির নিচে শুক্রবার সকাল নাগাদ হাহা রিঅ্যাক্ট পড়েছে ৩৩ হাজার, লাইক পড়েছে ১৩ হাজার। অন্যদিকে স্যাড রিঅ্যাক্ট পড়েছে ৯ হাজার ৩শ!

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..