1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ খালেদা জিয়া

  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১২৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্বিতীয় দফায় করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

শনিবার (২৪ এপ্রিল) দিবাগত রাতে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়াকে দেখে এসে তিনি এ কথা জানান। এর আগে রাত ১০টায় খালেদা জিয়ার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে যান ডা. সিদ্দিকী।

ডা. এফ এম সিদ্দিকী বলেন, খালেদা জিয়ার অবস্থা ভালো আছে, ১৮ তম দিনে প্রবেশ করেছি। করোনার ডেঞ্জার জোন বা আশঙ্কামুক্ত। আজকে পরীক্ষা করা হয়েছে, এখনো পজিটিভ আছে খালেদা জিয়া।

এদিকে শনিবার দুপুরে খালেদা জিয়াসহ মোট ১৪ জনের করোনা টেস্ট করানো হয়। এদের মধ্যে বেগম জিয়াসহ চারজন পজিটিভ হয়েছেন। আর পাঁচজনের নেগেটিভ এসেছে।

গত ১১ এপ্রিল বিএনপির পক্ষ থেকে জানানো হয়, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। সে সময় থেকে গুলশানের বাসায় অবস্থান করছেন তিনি। তার বাসার আরও কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। শুরু থেকেই খালেদা জিয়ার স্বাস্থ্যের দেখভাল করছেন ডা. এফ এম সিদ্দিকীর নেতৃত্বে একদল চিকিৎসক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..