1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

নওগাঁর ধামইরহাটে কারিতাস বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আন্তঃধর্র্মীয় সংলাপ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১২৩৫ বার পঠিত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর ধামইরহাটে “ভালোবাসা ও সেবায় ৫০ বছরের পথ চলা” এ মূল সুর ঘিরে বেসরকারী উন্নয়নসংস্থা কারিতাস বাংলাদেশ রাজশাহী অঞ্চলের উপজেলা পর্যায়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আত্নঃধর্মীয় সংলাপ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কারিতাস রাজশাহী অঞ্চলের আয়োজনে ১৯ এপ্রিল বিকেল সাড়ে ৩ টায় ধামইরহাট উপজেলা অডিটরিয়ামে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ শহীদুজ্জামান সরকার এমপি।
কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক সুক্লেশ জর্জ কস্তার সভাপতিত্বে অনুষ্ঠানো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আজাহার আলী, ইউএনও গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা এক্কা, অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক কাজী, সমাজসেবা অফিসার সোহেল রানা, উপজেলা শিক্ষা অফিসার আজমল হোসেন, পল্লী উন্নয়ন অফিসার রামানন্দ সরকার, জুবিলি বাস্তবায়ন কমিটির সেক্রেটারী অসীম ক্রুশ, খ্রিস্টিয় ঐক্য ও আন্তঃধর্মীয় সংলাপ কমিশনের রাজশাহী ধর্মপ্রদেশের আহবায়ক ও মহিপাড়া ধর্মপল্লীর সহকারী পাল পুরোহিত রেভা. ফাদার প্যাট্রিক গমেজসহ কারিতাস রাজশাহী অঞ্চলের বিভিন্ন স্তরের প্রাক্তন ও বর্তমান কর্মকর্তা/কর্মীবৃন্দ, স্থানীয়জন প্রতিনিধি, উন্নয়নমিত্র, যুবক-যুবতী, কারিতাসের সহযোগী সমিতির সদস্য-সদস্যা ও জন সংগঠনের নেতৃবৃন্দ, শিশু শিক্ষা কেন্দ্রের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, মিডিয়া প্রতিনিধি, সমমনা এনজিও প্রতিনিধিগণ। পরে ভূমিহীন এক অসহায় দম্পতি নানাইচ গ্রামের মি. আন্দ্রিয়াস সরেনকে একটি একটি ঘরের চাবি হস্তান্তর করেন প্রধান অতিথি। এ সময় আরও দুই প্রতিবন্ধীতে ১০ হাজার টাকা করে আর্থিক সাহায্য প্রদান করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..