1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শিল্পী সমিতির পদে থেকেই প্রযোজক সমিতির নির্বাচন করব : ডিপজল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৫৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বাংলাদেশ প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন মুভিলর্ডখ্যাত মনোয়ার হোসেন ডিপজল। এ নির্বাচনে অংশগ্রহণ করা নিয়ে অনেকে বলছেন, ডিপজলকে শিল্পী সমিতি থেকে পদত্যাগ করে নির্বাচন করতে হবে। তা নাহলে, নির্বাচন করতে পারবেন না। এ নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়।

ডিপজল এখন সিঙ্গাপুরে শারিরীক চেকআপে আছেন। সেখান থেকে তিনি জানান, এখানে তথ্যগত বিভ্রাট রয়েছে। এটি হয়তো অনেকে জানে না বলে বিভ্রান্তি ছড়াচ্ছে। মূল বিষয় হচ্ছে, শিল্পী সমিতিতে নির্বাচিত নেতৃবৃন্দের কেউ যদি অন্য সংগঠনে নির্বাচন করতে চায়, তাহলে সে করতে পারবে। তবে অন্য সংগঠনের নির্বাচিত নেতৃবৃন্দ শিল্পী সমিতিতে নির্বাচন করতে পারবে না। এটাই হচ্ছে শিল্পী সমিতির গঠনতন্ত্রের বিধান।

এ বিষয়টিকে অনেকে ভুলভাবে উপস্থাপন করছে। না জেনে এভাবে তথ্য বিভ্রাট করা উচিৎ নয়। ডিপজল বলেন, আমি শিল্পী সমিতির সিনিয়র সভাপতি। এ পদে থেকেই প্রযোজক ও পরিবেশক সমিতিতে নির্বাচন করব।

এতে সাংগঠনিক কোনো বাধা নাই। তিনি বলেন, গণমাধ্যমের বরাত দিয়ে যে সংবাদ পরিবেশিত হয়েছে, তা ঠিক নয়। আমি এ ধরনের কোনো বক্তব্য কারো সাথে দেইনি।

এদিকে ডিপজল সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন মিয়াভাই খ্যাত চিত্রনায়ক ফারুকের সঙ্গে কথা বলেছেন। তিনি জানান, ফারুক ভাই এখন আগের চেয়ে অনেক ভালো আছেন। খুব শিগগিরই দেশে ফিরবেন। ডিপজলও চেকআপ শেষে ঈদের আগে দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..