1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার কারিশমার বিপরীতে যিশু

  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৩৩৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: টালিউডের যিশু সেনগুপ্তের বৃহস্পতি একেবারে তুঙ্গে। দক্ষিণী সিনেমা বা বলিউডেও বেশ সরব। কয়েকটি সিনেমায় কাজ করেছেন। কাজ চলেছে আরও কয়েকটির।

সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত যিশু অভিনীত বাংলা সিনেমা ‘অভিযান’ মুক্তি পায়। সিনেমাটিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিছুদিন আগে হায়দ্রাবাদে কাজ করে এসেছেন এক দক্ষিণী সিনেমার।

বলিউডে পর পর ছবি করছেন যিশু। এ ব্যস্ততার মাঝেই এক হিন্দি ওয়েব সিরিজের খবর দিলেন যিশু। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার নিজের অ্যাকাউন্ট থেকে ক্ল্যাপারবোর্ডসহ একটি ছবি পোস্ট করে সিরিজের প্রথম দিনের শুটিং শেষ করেছেন বলে জানিয়েছেন যিশু।

বলিউড পরিচালক অভিনয় দেও পরিচালিত ‘ব্রাউন’ ওয়েব সিরিজে যিশু সেনগুপ্তের পাশে দেখা যাবে নব্বই দশকের অন্যতম সুপারহিট নায়িকা কারিশমা কাপুরকে। সঙ্গে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদান।

বলিউডের বিদ্যা, কঙ্গনাদের মতো দাপুটে অভিনেত্রীদের পর কারিশমা কাপুরের সঙ্গে কাজ করছেন যিশু সেনগুপ্ত। ‘সড়ক ২’ ছবিতে আলিয়া ভাটের সঙ্গেও দেখা গিয়েছিল তাঁকে। তবে শুধু বলিউডের ছবি নয়। দক্ষিণী ছবিতেও অভিনয় করে নজর কেড়েছিলেন যিশু।

অভীক বড়ুয়ার ‘সিটি অব ডেথ’ বইয়ের উপর ভিত্তি করে তৈরি হবে ওয়েব সিরিজ ‘ব্রাউন’। এদিকে ক্ল্যাপারবোর্ড হাতে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কারিশমাও লিখেছেন, “নতুন শুরু ‘ব্রাউন’।” ২০২০ সালে ওয়েব সিরিজ ‘মেন্টালহুডে’ শেষবার দেখা গিয়েছিল কারিশমা কাপুরকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..