1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার কারিশমার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যিশু

  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৫৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : যিশু সেনগুপ্ত আবারো বলিউডে নতুন কাজ শুরু করেছেন। বিদ্যা, কঙ্গনাদের পর এবার কারিশমা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এই টালিউড অভিনেতা। ছবিতে থাকছেন হেলেন, সোনি রাজদানও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সময়টা দুর্দান্ত যাচ্ছে যিশু সেনগুপ্তর। এ তারকা এখন বেশ ব্যস্ত বলিউড ক্যারিয়ার নিয়ে। শুধু হিন্দি ছবি বা সিরিজ নয়, দক্ষিণের ছবিতে কাজ করছেন যিশু।

সম্প্রতি মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’। এ ছবিতে কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন যিশু।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, জাতীয় স্তরের ওয়েব সিরিজে আবারো দেখা যাবে যিশুকে। সিরিজের নাম ‘ব্রাউন’। এ সিরিজে কারিশমা কাপুরের সঙ্গে জুটি বাঁধবেন এই টালিউড নায়ক।

শুক্রবার ইনস্টাগ্রাম পোস্টে এ সুখবর ভাগ করে নিয়েছেন যিশু নিজেই। সেখানে তিনি লিখেছেন, ‘প্রথম দিনের শ্যুটিং শেষ হলো’।

যিশুর পোস্টের কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে স্ত্রী নীলাঞ্জনার মন্তব্য। বরকে ভালোবাসা পাঠানোর পাশাপাশি তার যাতে নজর না লাগে তাও নিশ্চিত করেছেন নীলাঞ্জনা।

জানা গেছে, অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে তৈরি হবে ‘ব্রাউন’।

ক্রাইম ড্রামা জর সিরিজ এটি। কারিশমার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রজেক্ট ‘ব্রাউন’। শেষবার ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল করিশমাকে। অভিনেত্রীও শ্যুটিং সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে এক গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে করিশমাকে।

অভিনেত্রী এ বিষয়ে বলেন, ‘এই রোলটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে আমি গর্বিত’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..