1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৩৪৬ বার পঠিত

শিশু তাসকিয়া হত্যা : অস্ত্রের জোগানদাতা গ্রেপ্তার
ডেস্ক রিপোর্ট :: নোয়াখালীর বেগমগঞ্জে শিশু তাসকিয়া হত্যায় আসামি রিমনকে অস্ত্রের জোগানদাতা সাকায়েত উল্লাহ জুয়েলকে গ্রেপ্তারের কথা জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বাহিনীটি বলছে, দুর্গাপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড থেকে আজ রবিবার রাত সোয়া দুইটার সময় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার শহিদুল ইসলাম বলেন, লক্ষ্মীনারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তাসকিয়া হত্যা মামলার দুই নম্বর আসামি একই এলাকার বাদশার ঘর থেকে একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, দুইটি কিরিচ ও একটি রামদা উদ্ধার করা হয়।

জুয়েল ও পলাতক আসামি বাদশার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হবে বলে জানান পুলিশ সুপার।

গত ১৩ এপ্রিল বিকেলে বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় বাবার কোলে থাকা তাসপিয়া। গুলিবিদ্ধ হন শিশুটির বাবা সৌদিপ্রবাসী আবু জাহের। গুলিতে তার ডান চোখ নষ্ট হয়ে যায়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে মামলার প্রধান আসামি শুটার রিমনসহ পাঁচজনকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। বৃহস্পতিবার শুটার রিমন ছাড়া বাকি চার আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন নোয়াখালীর একটি আদালত।

এ ছাড়া মামলার প্রধান আসামি মো. রিমন তাসপিয়াকে গুলি করে হত্যার ঘটনায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রিমনের জবানবন্দিতে উঠে আসে অস্ত্র সরবরাহকারী জুয়েলের নাম।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..