1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সংসার প্রসঙ্গে বিস্ফোরক ন্যানসি

  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১৮৬ বার পঠিত

অনলাইন ডেস্ক : ব্যক্তিগত জীবন ও আগামীর পরিকল্পনা নিয়ে বিস্ফোরক তথ্য বা সিদ্ধান্ত জানালেন নন্দিত কণ্ঠশিল্পী ন্যানসি। রবিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় তিনি স্পষ্ট ভাষায় লিখিতভাবে জানান, স্বামী জায়েদের সঙ্গে দীর্ঘদিন ধরেই আলাদা বসবাস করছেন। তাদের একমাত্র কন্যা নায়লা থাকছেন বাবার কাছে। অন্যদিকে ন্যানসির প্রথম সংসারের একমাত্র মেয়ে রোদেলা থাকছেন মায়ের সঙ্গেই।

তবে ন্যানসি-জায়েদ লম্বা সময় আলাদা থাকলেও তাদের মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনও বিদ্যমান। এমনকি সংসার জীবনের দাফতরিক বিচ্ছেদও ঘটেনি তাদের। ন্যানসি তার ভেরিফায়েড ফেসবুক পেজে বলেন, ‘আমি ও জায়েদ দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে-মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার ও জায়েদের একমাত্র কন্যা নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত এককভাবে জায়েদের। যেহেতু স্বামী-স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘদিনের বন্ধু, কাজেই বোঝাপড়াটা মন্দ নয়। তবে নাটকীয়ভাবে বলবো না, আমরা আজীবন বন্ধু থেকে যাবো। নিজেদের এভাবে আলাদা হয়ে যাওয়ার কারণ প্রসঙ্গে ন্যানসি স্পষ্ট করেই বলেন, ‘কিছু বৈরী সম্পর্ক তৈরি না হলে তো আলাদা থাকতাম না! তবে কে সঠিক, কে বেঠিক- এ নিয়ে ফিসফিস করবার কিছু নেই। কারও কিছু জানার আগ্রহ থাকলে আমাকে অথবা জায়েদকে সরাসরি জিজ্ঞেস করলেই হয়তো উত্তর পাবেন।

স্পষ্ট করেই জানান, তাদের এখনও বিচ্ছেদ হয়নি। হলে সেটা সবাইকে জানাবেন। সবাইকে অনুরোধ করলেন, তার জীবন নিয়ে ভেবে মানসিক চাপে না থাকার জন্য! কারণ, তিনি নিজেও ভাবছেন না নতুন জীবন নিয়ে। এখানেই আলাপের ইতি টানেননি বিস্ফোরক ন্যানসি। আভাস দিলেন নতুন বসন্তের! বললেন, ‘জীবন থেমে থাকে না, নিশ্চিত নতুন করে পথ চলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত, আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগতদের প্রবেশ সম্পূর্ণ নিষেধ!তবে কি নতুন জীবনের আনুষ্ঠানিকতার আমন্ত্রণপত্রও ছাপিয়ে ফেলেছেন ন্যানসি? তৈরি করেছেন অতিথিদের তালিকাও! না, এর কোনও উত্তর আপাতত মেলেনি।২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন কণ্ঠশিল্পী ন্যানসি ও ময়মনসিংহ পৌরসভায় কর্মরত নাজিমুজ্জামান জায়েদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..