1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২ ও ৪ মের ট্রেনের টিকিট মিলবে রাতেই

  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২
  • ২৭৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখার ওপর ভিত্তি করে ২ ও ৪ মের টিকিট বিক্রির কথা জানিয়েছিল রেলওয়ে কর্তৃপক্ষ। রোববার (১ মে) সন্ধ্যায় শাওয়াল মাসের চাঁদ দেখা না যাওয়ায় ২ ও ৪ মের ট্রেনের টিকিট রাত থেকেই বিক্রি শুরু হবে বলে জানিয়েছে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ।

এ দু’দিনের টিকিট একযোগে কাউন্টার ও অনলাইন থেকে পাওয়া যাবে।

রোববার (১ মে) রাত ৯টার দিকে কমলাপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার আফসার উদ্দিন বলেন, ২ ও ৪ মের টিকিট চাঁদ দেখার ওপর নির্ভরশীল ছিল।
ঈদ কবে হবে সেটি নির্ধারিত হওয়া মাত্রই এ দু’দিনের টিকিট একযোগে অনলাইনে ও কাউন্টারে বিক্রি শুরু হওয়ার কথা। এখনও বিক্রি শুরু হয়নি। তবে কিছুক্ষণের মধ্যেই বিক্রি শুরু হবে।

এর আগে গত ২৩ এপ্রিল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। ওইদিন ২৭ এপ্রিল, ২৪ এপ্রিল ২৮ এপ্রিলের টিকিট, ২৫ এপ্রিল ২৯ এপ্রিলের টিকিট, ২৬ এপ্রিল ৩০ এপ্রিলের টিকিট ও ২৭ এপ্রিল দেওয়া হয় ১ মের টিকিট।

সকালে কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, রোববার ৫ মের টিকিট বিক্রি চলছে সারা দেশ থেকে। অনলাইন ও কাউন্টারে দুইভাবেই টিকিট বিক্রি চলছে। ২ ও ৪ মের টিকিট চাঁদ দেখার ওপর নির্ভরশীল। ঈদ কবে হবে সেটি নির্ধারিত হওয়া মাত্রই এ দুদিনের টিকিট একযোগে অনলাইনে ও কাউন্টারে পাওয়া যাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..