1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গরমের পর রাজধানীতে স্বস্তির বৃষ্টি

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৩৪৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ঈদুল ফিতরের দিনে বৃষ্টি অনেকের ভোগান্তির কারণ হলেও সেটি সারাদেশে গরমের তীব্রতা কমিয়ে আনে। তবে ঈদের পর থেকে আবার বাড়তে থাকে গরম। এতে ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফেরা মানুষদের বাড়তি ভোগান্তি পোহাতে হয়। তবে দুদিন বিরতি দিয়ে শুক্রবার (৬ মে) দুপুরের পর থেকে থেমে থেমে বৃষ্টি হয়েছে রাজধানীতে। এর ফলে গরমের তীব্রতা কমে কিছুটা স্বস্তি এসেছে জনজীবনে।

বেলা ২টার পর মুষলধারে বৃষ্টি শুরু হয়। অনেকেই জুমার নামাজ পড়ে বাসায় ফিরতে বৃষ্টির কবলে পড়েন। এ অবস্থায় মসজিদ কিংবা দোকানের শেডের নিচে আশ্রয় নিতে দেখা গেছে অনেককেই।

এদিকে, আগামী ২৪ ঘণ্টায় দেশের আট বিভাগে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

শুক্রবার অধিদপ্তর জানায়, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সম্প্রতি দক্ষিণ আন্দামান সাগর এবং তৎসংলগ্ন এলাকায় সৃষ্ট নিম্নচাপ তীব্র হওয়ার সম্ভাবনা রয়েছে। আবহাওয়ার বুলেটিনে বলা হয়েছে, পশ্চিমাঞ্চলীয় নিম্নচাপটি পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।

আগামী তিনদিন দেশে দিন ও রাতের তাপমাত্রা আরও বৃদ্ধি পেতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..