1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেখ হাসিনার পাশে থেকে যুবলীগ সারাদেশে মানুষের সেবা করছে : নিখিল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৩২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আজ মঙ্গলবার, সকাল ১১টায়, মিরপুর-১০ (ফলপট্টি রোড), ওয়াই এম সিএ কিন্ডার গার্ডেন স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ও করোনার মহাসংকটে দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঈদ উপহার বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি মানবিক সংগঠন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগ সারাদেশে মানবতার সেবায় নিয়োজিত রয়েছে। আজকের এই অনুষ্ঠানে যে দৃষ্টি প্রতিবন্ধি মানুষগুলি উপস্থিত রয়েছেন তারা আমাদের মেহমান। এই মানুষগুলোর সেবায় নিয়োজিত আমার প্রাণপ্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা স্বয়ং এবং তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। তিনি মানবতার জননী, অসহায় মানুষের জননী। তার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সারাদেশে অসহায় মানুষকে সহায়তা করে যাচ্ছে। প্রিয় নেত্রীর নির্দেশে যুবলীগ মানুষের পাশে আছে, থাকবে সর্বদা। তিনি সাংবাদিক ভাইদের উদ্দেশ্য করে বলেন-আমরা যখন দৃষ্টি প্রতিবন্ধি, বাক প্রতিবন্ধিসহ অসহায় মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছি সেই সময় জামাত-বিএনপিচক্র এই অসহায় মানুষগুলোকে নিয়ে ষড়যন্ত্র করছে, দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। তারা ইসলামকে কলুষিত করতে চায় হেফাজতকে নিয়ে, তারা বাংলাদেশকে ধ্বংস করতে চায় হেফাজতকে নিয়ে। যুবলীগ সারাদেশে মানুষের সেবা করে, মানুষের কল্যাণে কাজ করে শেখ হাসিনার পাশে থেকে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করবে।

এসময় উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধি শারমীন সুলতানা উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধিদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে দৃষ্টি প্রতিবন্ধিদের জননী বলে আখ্যায়িত করেন। তিনি একটি নজরুল সংগীত পরিবেশন করে তার সুরের মুর্ছনায় উপস্থিত সকলকে বিমোহিত করেন।

এসময় আরও বক্তব্য রাখেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ^াস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু মুনির মোঃ শহিদুল হক রাসেল, মশিউর রহমান চপল, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোঃ মহি উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এড. মোঃ হেমায়েত উদ্দিন মোল্লা, উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, উপ-ক্রীড়া সম্পাদক মোঃ আবদুর রহমান, সহ-সম্পাদক গোলাম ফেরদৌস ইব্রাহিম, মোঃ মাইদুল ইসলাম, নাজমুল হুদা ওরারেছি চঞ্চল, সামিউল আমিন, মোঃ বাবলুর রহমান বাবলু, মোঃ রাশেদুল ইসলাম সাফিন, মোঃ আবু রায়হান রুবেল, মোঃ মনিরুজ্জামান পিন্টু, মোঃ মনিরুল ইসলাম আকাশ, কার্যনির্বাহী সদস্য এড. মোঃ গোলাম কিবরিয়া, প্রফেসর ড. মোঃ আরশেদ আলী আশিক, ইঞ্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, ইঞ্জি. আবু সাঈদ মোঃ হিরো, ইঞ্জি. মোঃ আসাদুল্লাহ তুষার, ইঞ্জি. মোঃ শহিদুল ইসলাম সরকার, সৈয়দ আলাউল ইসলাম সৈকত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..