1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

ফের হাসপাতালে নেয়া হচ্ছে খালেদা জিয়াকে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৫৭ বার পঠিত

রাজনীতি ডেস্ক :: করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার জন্য মঙ্গলবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হবে বলে জানিয়েছেন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এজেডএম জাহিদ হোসেন।

তার হাসপাতালে যাতায়াতে নিরাপত্তার ব্যবস্থা করতে ইতোমধ্যে পুলিশকে বিএনপির পক্ষ থেকে চিঠি দেয়া হয়েছে। রাত ৮ থেকে ৯টার মধ্যে খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হতে পারে বলে জানা গেছে।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তিনি ছাড়াও বাসভবন ফিরোজার আরও আটজন ব্যক্তিগত স্টাফ আক্রান্ত হন। তাদের চিকিৎসাও বাড়িতেই চলছে। ইতিমধ্যে বেশ কয়েকজনের করোনা নেগেটিভ রিপোর্ট আসলেও খালেদা জিয়ার এখনো পজিটিভ রিপোর্ট এসেছে। যদিও চিকিৎসকদের দাবি, তার শরীরে করোনার কোনো উপসর্গ এখন নেই। তিনি স্থিতিশীল আছেন।

এর আগে গত শনিবার খালেদা জিয়ার দ্বিতীয় দফা করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার কথা জানিয়ে তার চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী গণমাধ্যমে বলেন, তার আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা দরকার। আমরা মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বসে আগামী কয়েকদিনের মধ্যে সেগুলো করিয়ে নেব।

জানা গেছে, গত ১৫ এপ্রিল রাতে এভার কেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হয়েছিল। আজও হাসপাতালে খালেদা জিয়ার সিটি স্ক্যান করানো হবে। দুর্নীতির মামলায় কারাগারে যাওয়ার পর অনেক দিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার। করোনার প্রকোপ দেশে দেখা দেয়ার শুরুর দিকে গতবছর ২৫ মার্চ তিনি হাসপাতাল থেকে মুক্তি পান।

সরকারের নির্বাহী আদেশে মুক্তির পর থেকে গুলশানের বাসায় অবস্থান করছিলেন খালেদা জিয়া। সম্প্রতি করোনা শনাক্ত হওয়ার পর গত ১৫ এপ্রিল প্রথমবারের মতো বাসা থেকে বের হয়েছিলেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..