1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১২:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

মুশফিক-লিটন জুটি পার করেছে শতরান

  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৬০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : তীব্র গরমের পর প্রথম টেস্টের চতুর্থ দিন সকালে বৃষ্টি ঝরেছে চট্টগ্রামে। তাতে দিনের খেলা শুরু হয়েছে নির্ধারিত সময়ের ৩০ মিনিট পর। অবিচ্ছিন্ন চতুর্থ উইকেট জুটি নিয়ে খেলতে নেমেছেন মুশফিকুর রহিম ও লিটন দাস। এরই মধ্যে তাদের জুটি শতরান ছাড়িয়েছে। ১১০ ওভার শেষে প্রথম ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ৩২৯ রান। লিটন ব্যাট করছেন ৬২ রানে, মুশফিক ৫৬ রানে।

বাংলাদেশ ৬৮ রানে পিছিয়ে থাকলেও মুশফিক-লিটনের প্রতিরোধ গড়া জুটিতে এই রান টপকে যাওয়া এখন সময়ের ব্যাপার। বরং তাদের জুটিই স্বাগতিকদের অবস্থানকে আরও সম্ভাবনাময় করে তুলেছে।

তৃতীয় দিন শ্রীলঙ্কার বিপক্ষে পুরোটা সময় কর্তৃত্ব করেছে বাংলাদেশ। প্রথম সেশনে বিনা উইকেটে ১৫৭ রানের পর দ্বিতীয় সেশনে পড়ে শুধু ৩ উইকেট। এর পর লঙ্কানরা বাংলাদেশকে আর বিপদে ফেলতে পারেনি। তামিম রিটায়ার্ড হার্ট হলে শেষ সেশনে দাপুটে একটি দিন কাটাতে পেরেছে মুশফিক-লিটনের প্রতিরোধেই। তৃতীয় দিন শেষে প্রথম ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ছিল ১০৭ ওভারে ৩ উইকেটে ৩১৮ রান।

চতুর্থ দিন দেখার হলো এই জুটিতে বাংলাদেশ কতদূর যেতে পারে। স্বাগতিক দল চাইবে যতদূর সম্ভব বড় লিডে অগ্রসর হতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..