1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেষ ওভারের রোমাঞ্চে কলকাতাকে ২ রানে হারিয়ে প্লে অফে লখনৌ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৩৪৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শেষ ওভারে কলকাতাকে প্রায় জিতিয়ে দিয়েছিলেন রিঙ্কু সিংহ। শেষ ওভারে কলকাতার প্রয়োজন ছিল ২১ রান। রিঙ্কু প্রথম চার বলে ১৮ রান তুলে দেন। কিন্তু পঞ্চম বলে বড় শট মারতে গেলে এভিন লুইস শরীর ছুড়ে এক হাতে দুর্দান্ত ক্যাচ নিয়ে ফেরান তাকে। পরের বলে বোল্ড হন উমেশ যাদব। এতে করে দুই রানে ম্যাচ হেরে যায় কলকাতা। আর সেই সঙ্গে চলতি আইপিএল থেকে বিদায় ঘটল শ্রেয়স আয়ারদের। নিজেদের মাঠেই দর্শক হয়ে থাকতে হবে কলকাতাকে।

বুধবার (১৮ মে) মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস জিতে লোকেশ রাহুল ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। সে সময় শ্রেয়াস আয়ারও বলেন তিনিও ব্যাটিংই নিতেন। ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে রেকর্ড গড়েন লোকেশ রাহুল এবং কুইন্টন ডি’কক। কলকাতার বোলারদের নিয়ে ছিনিমিনি খেলেন লখনৌর দুই ওপেনার। কোনও উইকেটই ফেলতে সক্ষম হননি উমেশ যাদবরা। বিনা উইকেটে ২১০ রান তুলে লখনৌ।

৫৯ বলে শতরান করা ডি’কক ইনিংস শেষ করেন ১৪০ রানে অপরাজিত থেকে। অন্য দিকে অধিনায়ক রাহুল অপরাজিত থাকেন ৬৮ রানে। ডি’ককের ইনিংস সাজানো ছিল ১০টি চার এবং ১০টি ছয় দিয়ে। রাহুল মারেন চারটি ছয় এবং তিনটি চার। কলকাতার বোলারদের মধ্যে সব থেকে বেশি রান দেন টিম সাউদি। ৪ ওভার বল করে ৫৭ রান দেন কিউই পেসার। তিন ওভার বল করে ৪৯ রান দেন রাসেল।

জবাবে ব্যাট করতে নেমে শ্রেয়াস আইয়ার, নিতিশ রানাদের ব্যাটে লড়াই করে কলকাতা। তবে এ দুইয়ের পর আন্দ্রে রাসেল মাত্র ৫ রান করে ফিরলে হতাশ কেকেআর শিবির। এরপর রিঙ্কু সিং ও নারাইনের ব্যাটে আবারো স্বপ্ন দেখে কলকাতা। তবে শেষ পর্যন্ত ২০৮ রানের বেশি করতে পারেনি শাহরুখ খানের দল। শেষ ওভারে রিঙ্কু প্রথম চার বলে ১৮ রান তুলেও শেষমেশ জয়টা পাওয়া হয়নি কলকাতার।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..