1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পূর্ণিমার ওপর বিরক্ত মান্নার স্ত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২২২ বার পঠিত

অনলাইন ডেস্ক: ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী পূর্ণিমা। পর্দা থেকে শুরু করে বর্তমানে নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছে তার সৌন্দর্য। চিত্রনায়ক আরিফিন শুভর সঙ্গে দুটি সিনেমায় কাজ করেছেন তিনি। একটিও মুক্তি পায়নি।সম্প্রতি পূর্ণিমা আক্ষেপ করে বলেন, শুভর সঙ্গে এর আগে ‘ছায়াছবি’ নামে একটা সিনেমা করেছিলাম, সেই ছবিটি আজও মুক্তি পায়নি। তারপর দুজনে আবার জুটি বেঁধেছি ‘জ্যাম’ সিনেমায়। এখন এটাও নাকি আর হবে না! শুভর সঙ্গে এটা আমার বাজে একটা অভিজ্ঞতা, হয়তো ব্যাড লাক আমাদের দুজনের। ওর সঙ্গে আমার সিনেমা ভাগ্য খুবই খারাপ।

এদিকে পূর্ণিমার এমন মন্তব্যে বিরক্তি প্রকাশ করেছেন ‘জ্যাম’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি’র কর্ণধার ও প্রয়াত নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। তিনি বলেন, ‘আমার ছবিটি নিয়ে মন্তব্য করার আগে পূর্ণিমার আমার সঙ্গে যোগাযোগ করা উচিত ছিল। সিনেমাটিতে দেড় কোটি টাকার বেশি নির্মাণ ব্যয় হয়েছে। ইতোমধ্যে সম্পাদনা শেষ করেছি। সবকিছু শেষের দিকে। তাহলে কীভাবে এই সিনেমাটির কাজ শেষ হবে না!শেলী মান্না জানান, ‘শুভর ব্যস্ততা, ঋতুপর্ণার শিডিউল শুভর সঙ্গে না মেলার কারণে আমাদের ছবিটা আটকে যায়। এরমধ্যে পূর্ণিমার একটি গান ও ঋতুপর্ণার একটি দৃশ্যের কাজ হলেই সিনেমাটি শেষ হয়ে যাবে। তবে গল্পের কিছু পরিবর্তন আর ছবির দৈর্ঘ্য বাড়ানোর কারণে আমাদের আরও ৬ থেকে ৭ দিনের কাজ বাকি আছে।পূর্ণিমা বলেছেন, ছবিটির যে বাজেট ছিলো তা এরইমধ্যে অতিক্রম করেছে, যার কারণে প্রযোজক আর ছবিটি করতে চাচ্ছে না। এ প্রেক্ষিতে শেলী মান্না বলেন, ‘বাজেট ফেল করেছে সেটা সঠিক, কিন্তু দেড় কোটি টাকা খরচের সিনেমায় বাকি ২০ লাখ টাকার কাজ না করে বন্ধ করে দেব? এমনটা কোন প্রযোজক করবেন? পূর্ণিমা যেটা বলেছে সেটা হয়ত না জেনেই বলেছে। মূলত শিডিউল জটিলতা, দেশের সার্বিক পরিস্থিতি, সবকিছু মিলিয়ে কাজটি শেষ করতে আমাদের সময় লাগছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..