1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

হিন্দি ছবিতে সিয়াম, সঙ্গে জাভেদ-মিথিলা

  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক :: চমকপ্রদ খবর দিলেন ঢালিউড অভিনেতা সিয়াম আহমেদ। জানালেন- তিনি একটি নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন। যেটা নির্মিত হবে হিন্দি ভাষায়, আর প্রযোজনায় আছে যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান।

তিনি জানান, এই সিনেমার নাম ‘ইন দ্য রিং’। পরিচালনা করবেন অলকা রাঘুরাম। তিনি ভারতীয় বংশোদ্ভূত মার্কিন চলচ্চিত্র নির্মাতা।

বিশেষ এই সিনেমার খবরটি প্রকাশ্যে এনেছে মার্কিন সাময়িকী ভ্যারাইটি। সেখানে বলা হয়েছে, সিনেমাটিতে সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করবেন নেটফ্লিক্সের ‘লিটল থিংস’ খ্যাত মিথিলা পালকার, বলিউডের খ্যাতিমান অভিনেতা জাভেদ জাফরিসহ আরও অনেকে। সিনেমাটির বিষয়বস্তু কলকাতার খিদ্দারপুরের নারী মুসলিম বক্সিং সম্প্রদায়কে ঘিরে।

গল্পটা এগোবে ১৭ বছর বয়সী বক্সার শামাকে কেন্দ্র করে। যিনি তার আন্টিকে হত্যার অভিযোগে আটক হন। প্রেক্ষাপটে বক্সিং থাকলেও সিনেমাটি হবে মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার।

সিয়াম আরো জানান, চলতি বছরের শেষ দিকে তিনি এই সিনেমার জন্য শিডিউল দিয়েছেন। সেই মোতাবেক তার শুটিং হবে।

‘ইন দ্য রিং’-এর প্রযোজনায় আছেন সিঙ্গাপুর ভিত্তিক দর্পন গ্লোবালের শ্রেয়শি সেনগুপ্ত, ভারতের ওরিজন গ্লোবালের সৌভিক দাশগুপ্ত। আর নির্বাহী প্রযোজক হিসেবে আছেন লস অ্যাঞ্জেলসের রিক অ্যামব্রোস। বর্তমানে প্রযোজক-পরিচালকরা অবস্থান করছেন কান উৎসবে। সেখানকার বাণিজ্যিক বিভাগ ‘মার্শে দু ফিল্ম’-এ সিনেমাটির সহ-প্রযোজক খুঁজতে সেখানে গেছেন তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..