1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিনেমা পাড়ার যে বিষয়টা একেবারেই অপছন্দ রাধিকার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৪৫৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউড পাড়ায় ২০১৫ সাল থেকে নিয়মিত কাজ করছেন রাধিকা আপ্তে। বাঙালি পরিচালকের হাত ধরে কলকাতার সিনেমায়ও কাজ করেছেন এই তারকা। সম্প্রতি সিনেমা পাড়া নিয়েই ক্ষোভ প্রকাশ করেছেন রাধিকা।

রাধিকা আপ্তের মতে, ইন্ডাস্ট্রির মানুষজন নিজেদের চেহারা নিয়ে বেশ চিন্তিত। এ বিষয়ে প্রকাশ্যেই নিজের মতামত জানান এ অভিনেত্রী। তার মতে, বয়সের সঙ্গে সঙ্গে নিজেদের চেহারার পরিবর্তন আসবেই।

ভারতীয় সংবাদ মাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে সাক্ষাৎকারে রাধিকা বলেন, সিনেমার তারকাদের সার্জারির মাধ্যমে চেহারা পরিবর্তন করার বিষয়টা একেবারেই পছন্দ নয় তার। তিনি এ বিষয়টার সঙ্গে কিছুতেই মানিয়ে নিতে পারেন না।

তিনি আরো বলেন, ‘আমি সত্যিই এখন যা নিয়ে যুদ্ধ করছি তা হলো, বয়সের সঙ্গে লড়াই। বিশেষ করে যেসব শিল্পী অস্ত্রোপচারের মধ্যদিয়ে যাচ্ছেন, তাদের দেখে খুব বিরক্ত। আমি আমার অনেক সহকর্মীকে চিনি, যারা তাদের মুখ এবং শরীরের বহু অংশ পরিবর্তন করার জন্য অনেক অস্ত্রোপচারের মধ্যদিয়ে গেছেন বা যাচ্ছেন। কারণ, তারা নিজেদের বার্ধক্য মেনে নিতে পারেন না।’

বর্তমানে রাধিকা ব্যস্ত ‘বিক্রম বেদা’ সিনেমার শুটিং নিয়ে। এ সিনেমায় নাম ভূমিকায় থাকবেন হৃতিক রোশন ও সাইফ আলী খান। ৩০ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘বিক্রম বেদা’।

যদিও রাধিকা বলিউডের একজন পরিচিত মুখ, তবু তিনি লাইমলাইটের আলো থেকে দূরত্ব বজায় রাখতেই বেশি পছন্দ করেন। তার অভিনীত কয়েকটি কাজ, যার মধ্যে রয়েছে সেক্রেড গেমস, লাস্ট স্টোরিজ, পার্চড, আন্ধাধুন ও প্যাডম্যান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..